ফেঞ্চুগঞ্জে দুস্থ পরিবারকে ঘর দিচ্ছেন মুক্তিযোদ্ধা যুব প্রজন্মলীগ কেন্দ্রীয় সম্পাদক আব্দুল শহীদ কাজল

প্রকাশিত: ৯:৫৬ অপরাহ্ণ, জুলাই ৪, ২০২০

প্রধানমন্ত্রী শেখ হাসিনার আহবানে সাড়া দিয়ে চলমান মুজিব জন্মশতবর্ষ উপলক্ষে একটি দুস্থ অসহায় পরিবারকে ৩ কক্ষ বিশিষ্ট একটি সেমি পাকা ঘর প্রদানের উদ্যোগ নিয়েছেন বাংলাদেশ আওয়ামী মুক্তিযোদ্ধা যুব প্রজন্মলীগের কেন্দ্রীয় সাধারণ সম্পাদক আব্দুল শহীদ কাজল।

ফেঞ্চুগঞ্জ উপজেলার ঘিলাছড়া ইউনিয়নের মাধ্যমে যুধিষ্টিপুর গ্রামের মো: আয়াজ আলীর পরিবারকে একটি ঘর প্রদান করা হবে। ঘরটির নির্মাণ কাজ প্রায় শেষ হতে চলেছে।

ঘরের নির্মাণ কার্য্যক্রম পরিদর্শনকালে বাংলাদেশ আওয়ামী মুক্তিযোদ্ধা যুব প্রজন্মলীগের কেন্দ্রীয় সাধারন সম্পাদক আব্দুল শহীদ কাজল বলেন, গত ১৭ মার্চ ঢাকা বঙ্গবন্ধু আন্তর্জাতিক সম্মেলন কেন্দ্র আওয়ামীলীগ ও অংঙ্গ সংগঠনের নেতাকর্মীদের সমাবেশে প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা বলেছিলেন মুজিব জন্মশতবর্ষ উপলক্ষে দুস্থ অসহায় মানুষের কল্যাণে কাজ করুন যাদের ঘরবাড়ি নেই তাদের ঘর প্রদানসহ সাধ্য অনুযায়ী সহযোগিতা করুন।  ২৭ মার্চ আমার জন্মভূমি ঘিলাছড়ায় দুস্থ অসহায় মানুষদের মাঝে ত্রাণ সামগ্রী বিতরণকালে মাধ্যমে যুধিষ্টপুর গ্রামের মো: আয়াজ আলীর ছেলে মো: আব্দুর আউয়াল তাদের ৬ ভাই বোনের পরিবারের অসহায়ত্বের কথা জানায়। তখন আমার মনে পড়ে প্রধানমন্ত্রীর আহবানের কথা এবং তাতে আমি উদ্বুদ্ধ হয়ে এই পরিবারকে ঘর প্রদানের সিদ্ধান্ত গ্রহন করি। খুব শীঘ্রই ঘরের নির্মাণ কাজ শেষ হবে।

ঘরের নির্মান কার্য্যক্রম পরিদর্শনকালে অন্যান্যের মধ্যে উপস্তিত ছিলেন বাংলাদেশ আওয়ামী মুক্তিযোদ্ধা যুব প্রজন্মলীগের কেন্দ্রীয় প্রচার সম্পাদক মো: আইয়ুব চৌধুরী, কেন্দ্রীয় সদস্য মো: কাইয়ুম খান ও স্থানীয় সদস্য লিমন মিয়া, আব্দুল ওয়াহিদ,ইমন মিয়া,আব্দুল সাহিদ, সুমন মিয়া, কামাল আহমদ, খালেদ আহমদ, তাজিক আহমদ, আশিক আহমদ, আলিম উদ্দিন, মাফিউল ইসলাম প্রমূখ

0Shares