রিজেন্ট হাসপাতালের চেয়ারম্যান সাহেদ ভারতে যাওয়ার প্রস্তুতিকালে গ্রেফতার করেছে র‌্যাব

প্রকাশিত: ৩:৫৮ অপরাহ্ণ, জুলাই ১৫, ২০২০

রিজেন্ট হাসপাতালের চেয়ারম্যান সাহেদকে ইন্টারোগেশন সেলে জিজ্ঞাসাবাদ শেষে উত্তরার ১১ নম্বর সেক্টরে একটি বাসায় অভিযান চালিয়েছে র‌্যাপিড অ্যাকশন ব্যাটালিয়ন (র‌্যাব)। সেখানে থেকে বিপুল পরিমাণ জাল টাকা উদ্ধার করা হয়েছে।

এর আগে কোমরপুর সীমান্ত দিয়ে নৌকায় করে ভারতে পালিয়ে যাওয়ার প্রস্তুতি নিচ্ছিলেন তিনি। এ সময় তিনি জিন্সের প্যান্ট ও নীল রঙের শার্টের ওপর কালো রঙের বোরকা পরে ছিলেন। সাহেদ গ্রেফতার এড়াতে গোফ কেটে ফেলেছিলেন, সাদা চুল কালো করেছিলেন। তবে বুধবার ভোর ৫টা ২০ মিনিটে সাতক্ষীরার দেবহাটা উপজেলার কোমরপুর গ্রামের লবঙ্গবতী নদীর তীর সীমান্ত এলাকা থেকে সাহেদকে গ্রেফতার করে র‍্যাব।

গ্রেফতারের পর সেখান থেকে হেলিকপ্টারে করে সাহেদকে ঢাকায় আনা হয়। বুধবার দুপুর সাড়ে ১২টার দিকে তাকে নিয়ে উত্তরা ১১ নম্বর সেক্টরের ২০ নম্বর সড়কের ৬২ নম্বর বাড়ির একটি ফ্ল্যাটে এ অভিযান শুরু হয়।

জানা গেছে, বুধবার সকাল থেকেই উত্তরার ওই ভবনটি ঘিরে রাখে র‌্যাব। দুপুর ১২টার পর সাহেদকে নিয়ে ওই ভবনের ভেতরে প্রবেশ করে র‌্যাব। তখন তিনি বুলেটপ্রুফ জ্যাকেট ও হেলমেট পরা ছিলেন। এর আগে ওই ভবনে র‍্যাবের নির্বাহী মেজিস্ট্রেট সারোয়ার আলম প্রবেশ করেন।

তবে যে ফ্ল্যাটটিতে অভিযান চালানো হচ্ছে, তা সাহেদের নিজস্ব কি না, তা এখনও নিশ্চিত হওয়া যায়নি। এ বিষয়ে র‌্যাবও কিছু জানায়নি।