সিলেটে ৭জন চিকিৎসকসহ আক্রান্ত ৭২

প্রকাশিত: ১০:০৫ অপরাহ্ণ, জুলাই ২৭, ২০২০

নিজস্ব প্রতিবেদক :: সিলেটে ৭জন চিকিৎসকসহ করোনায়  দুটি ল্যাবে মোট আক্রান্তে  সনাক্ত  হয়েছেন ৭২জন। সোমবার রাত পর্যন্ত দুটি ল্যাব  সিলেট ওসমানী মেডিকেল কলেজ ল্যাবে ৩৮ জন এবং সিলেট শাহজালাল বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের পিসিআর  ল্যাব থেকে ৩৪জন পজেটিভ ধরা পড়েছে। এনিয়ে বিভাগজুড়ে করোনায় মোট আক্রান্তের সংখ্যা  দাড়ালো ৭ হাজার ৫৬০ জন।

সিলেট ওসমানি মেডিকেল কলেজের পিসিআর ল্যাবে ৪২৯টি স্যাম্পুল রিসিব করা হয়। তার মধ্যে ২৮২ জনের নমুনা পরীক্ষা করা হলে ৩৮ জনের করোনা পজেটিভ ধরা পড়ে এবং বাকি ২৪৪ জনের আসে নেগেটিভ।

এর মধ্যে মহিলা ১৩ জন ও পুরুষ ২৫ জন, ।  এদের মধ্যে সিলেট জেলায় ২৯ জন, সুনামগঞ্জ জেলা ২ , হবিগঞ্জ ১জন, মৌলভীবাজার জেলায় ৬ জন আক্রান্ত হয়েছেন।

অন্যদিকে, সিলেট শাহজালাল বিশ্ববিদ্যালয়ের পিসিআর ল্যাবে১৩৮টি স্যাম্পুল রিসিব করা হয়। তার মধ্যে ১৩৮ জনের নমুনা পরীক্ষা করা হলে ৩৪ জনের করোনা পজেটিভ ধরা পড়ে এবং বাকি ১০৪ জনের আসে নেগেটিভ। এর মধ্যে সিলেট ১৪জন এবং সুনামগঞ্জ ২০জন আক্রান্ত হয়েছেন।

সব মিলিয়ে সিলেটবিভাগের মধ্যে সিলেটে ৪৩জন, সুনামগঞ্জ ২২জন, হবিগঞ্জ ১জন, ও  মৌলভীবাজারে ৬ জনসহ ১দিনে মোট আক্রান্তের সংখ্যা দাড়িয়েছে ৭২ জন ।

0Shares