সিলেট বিভাগজুড়ে করোনা আক্রান্ত রোগী সাড়ে ৮ হাজার প্রায়

প্রকাশিত: ২:১৫ অপরাহ্ণ, আগস্ট ৭, ২০২০

নিজস্ব প্রতিবেদক ::  সিলেট বিভাগে গত ২৪ঘন্টায় করোনায় মোট আক্রান্তে হয়েছেন ১১২ জন। আজ শুক্রবার দুপুর পর্যন্ত সিলেট বিভাগীয় স্বাস্থ্য অধিদপ্তর কার্যালয় তথ্য অনুযায়ী, চারটি জেলার মধ্যে সিলেট জেলায় ৬৯ জন, সুনামগঞ্জ জেলায় ১৮ জন,হবিগঞ্জ জেলায় ১৪জন ও মৌলভীবাজার জেলায় ১১ জন সনাক্ত।

এখনও পর্যন্ত করোনায় আক্রান্ত ১৩৫ জন রোগী হাসপাতালে ভর্তি আছেন। এর মধ্যে সিলেটে ৬৯ জন, সুনামগঞ্জ জেলায় ১৩ জন, হবিগঞ্জ জেলায় ৩১ জন, মৌলভীবাজার জেলায় ২২ জন।

সবমিলিয়ে সিলেটবিভাগজুড়ে আক্রান্ত হয়েছেন মোট ৮ হাজার ৪০৯ জন ও মারা গেছেন ১৫১ জন এবং সুস্থ হয়েছেন ৩ হাজার ৮১৫ জন। এর মধ্যে সিলেট জেলায় সুস্থ হয়েছেন ১ হাজার ১৬৬ জন ও মারা গেছেন ১১১ জন, সুনামগঞ্জ জেলায় সুস্থ হয়েছেন ১ হাজার ২১৭ জন ও মারা গেছেন ১৬ জন, হবিগঞ্জ জেলায় সুস্থ হয়েছেন ৮০৩ জন ও মারা গেছেন ১১ জন, মৌলভীবাজার জেলায় সুস্থ হয়েছেন ৬২৯ জন ও মারা গেছেন ১৩ জন।

স্বাস্থ্য অধিদপ্তর কার্যালয় তথ্য অনুযায়ী, শুক্রবার পর্যন্ত মোট শনাক্তদের মধ্যে সিলেট জেলায় মোট আক্রান্ত ৪ হাজার ৫৪৪ জন, সুনামগঞ্জ জেলায় আক্রান্ত ১ হাজার ৫৬৮ জন, হবিগঞ্জ জেলায় আক্রান্ত হয়েছেন ১ হাজার ২৪০ জন এবং মৌলভীবাজার জেলায় আক্রান্ত ১ হাজার ৫৭ জন।

0Shares