কেন্দ্রের ভুল : সিলেটে ওয়ার্ড কমিটি নিয়ে ছাত্রদল প্রচারণায় মশগুল !

প্রকাশিত: ১:২৯ পূর্বাহ্ণ, আগস্ট ১৩, ২০২০

বিশেষ প্রতিনিধি : বর্তমান সময়ে ছাত্রদলের কেন্দ্রীয়  সংসদ অছাত্রদের বাদ দিয়ে প্রকৃত ছাত্রদের নিয়ে দেশের প্রতিটি জেলা,উপজেলা ও ওয়ার্ড পর্যায়ে ছাত্রদলের কমিটি গঠনের কাজ অব্যাহত রেখেছে। এরই ধারাবাহিকতায় কেন্দ্রীয় সংসদের ফেসবুক পেজে ভুলক্রমে সিলেট সিটি কর্পোরেশনের ১৫টি ওয়ার্ড কমিটির তালিকা প্রকাশের পর পূনরায় ছাত্রদলের কেন্দ্রীয় ছাত্র সংসদের দপ্তর সম্পাদক আব্দুস ছাত্তার পাটোয়ারী সংশোধনীর মাধ্যমে কমিটির তালিকা ফেসবুক পেইজে ভুলক্রমে চলে গেছে বলে স্বীকার করেন। যা হুবুহু তুলে ধরা হলো।

সংশোধনী

ছাত্রদলের সিলেট মহানগর সহ অনেক জেলা ও জেলার অন্তর্ভুক্ত বিভিন্ন ইউনিট কমিটি কেন্দ্রীয় সংসদ পর্যালোচনা করছে। এরই মধ্যে সিলেট মহানগর ছাত্রদলের ১৫ টি ইউনিট কমিটি ভুলক্রমে ফেসবুক পেইজে চলে গেছে। সিলেট মহানগর ছাত্রদলের আওতাধীন কোন ইউনিট কমিটি অনুমোদন করা হয়নি।   সকলকে বিষয়টি সম্পর্কে সচেতন থাকার জন্য অনুরোধ করা হলো।

এদিকে ফেসবুকে তালিকা প্রকাশের পর সিলেটের ১৫টি ওয়ার্ডের নেতাকর্মীরা নিজেদের পদপদবী দেখে ফেসবুকে নিজেদের আইডিতে প্রচারণায় মশগুল হয়ে উঠেন। অন্যদিকে সিলেট মহানগর ছাত্রদলের অন্যতম নেতৃবৃন্দরা বলেন, কেন্দ্রে যে ১৫টি ওয়ার্ড কমিটির তালিকা প্রেরণ করা হয়েছে, সেগুলোই যাচাই বাছাই করে কেন্দ্র থেকে প্রকাশ করার কথা।
ভুল করে হলেও কেন্দ্র যে তালিকা প্রকাশ করেছে, সেগুলোই সঠিক থাকতে পারে বলে ধারণা করছেন তারা।

নিচে ফেসবুক থেকে সংগৃহিত ১৫টি ওয়ার্ড কমিটির তালিকা দেওয়া হলো।

 

 

 

 

0Shares