সিসিক কাউন্সিলর শাহানারা করোনায় আক্রান্ত

প্রকাশিত: ১২:০০ পূর্বাহ্ণ, আগস্ট ১৪, ২০২০

ডায়াল সিলেট ডেস্ক :: করোনাভাইরাসে আক্রান্ত হয়েছেন সিলেট সিটি করপোরেশনের (সিসিক) নারী কাউন্সিলর ও মহিলা আওয়ামী লীগ নেত্রী শাহানারা বেগম। বুধবার (১২ আগস্ট) তার করোনা শনাক্ত হয়।  তিনি সিলেটের নর্থ ইস্ট মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন আছেন।

সিসিকের সংরক্ষিত ওয়ার্ড নং-৬ (সাধারণ ওয়ার্ড ১৬, ১৭ ও ১৮) থেকে বারবার নির্বাচিত কাউন্সিলর শাহানারা প্যানেল মেয়রের দায়িত্বও পালন করেছেন।

শারিরীক অবস্থার ব্যাপারে জানতে বৃহস্পতিবার সন্ধ্যায় শাহানারা বেগমের ব্যক্তিগত মোবাইল ফোনে কল দিলে জয়নাল আহমদ নামে তার এক সহকারি কল ধরেন। তিনি জানান, অসুস্থতা বোধ করায় শাহানারা বেগমকে গত সোমবার নর্থইস্ট হাসপাতালে ভর্তি করা হয়। এরপর বুধবার তার করোনা শনাক্ত হয়। তবে এখন তিনি অনেকটা সুস্থ আছেন বলে জানান জয়নাল।

এরআগে সিসিকের আরেক কাউন্সিলর আজাদুর রহমান আজাদও করোনায় আক্রান্ত হন। তবে তিনি এখন সুস্থ আছেন। এছাড়া মেয়র আরিফুল হক চৌধুরীর স্ত্রী সামা হক চৌধুরী, সিটি করপোরেশেনর প্রধান স্বাস্থ্য কর্মকর্তা ডা. জাহিদুল ইসলাম, নির্বাহী প্রকৌশলী আলী আকবর, প্রধান হিসাবরক্ষণ কর্মকর্তা আ. ন. ম মনছূফ, মেয়রের ব্যক্তিগত সহকারী মুহিবুল ইসলাম ইমন ও মেয়রের বাসার এক নিরাপত্তাকর্মী করোনায় আক্রান্ত হনর তাদের সকলেই ইতোমধ্যে সুস্থ হয়ে উঠেছেন।

0Shares