ছিনতাই হওয়া মোবাইল ও ল্যাপটপ উদ্ধার, আটক ৩

dial dial

sylhet

প্রকাশিত: ১০:৫৭ অপরাহ্ণ, আগস্ট ২৬, ২০২০

ডায়ালসিলেট::সিলেট নগরের শাহজালাল ব্রিজ থেকে একটি বেসরকারি বিশ্ববিদ্যালয়ের প্রভাষকের ছিনতাই হওয়া মোবাইল ও ল্যাপটপ উদ্ধার করেছে পুলিশ। পাশাপাশি এ ঘটনার সঙ্গে জড়িত তিনজনকে আটক করেছে দক্ষিণ সুরমা থানার পুলিশ।

আজ বুধবার (২৬ আগস্ট) সিলেট মহানগর পুলিশের দক্ষিণ সুরমা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আখতার হোসেন গণমাধ্যমকে এ তথ্য নিশ্চিত করেছেন।

বিজ্ঞপ্তিতে জানানো হয়, ঘটনার সঙ্গে প্রত্যক্ষভাবে জড়িত ছিনতাইকারী মোগলাবাজারের শুভ আহমদ আরিয়ান (২৩), কানিশাইল কলোনি এলাকার জনি দাস (২০) ও কদমতলীর রাজু মিয়াকে (২৫) অভিযান চালিয়ে আটক করেছে দক্ষিণ সুরমা থানার পুলিশ। এ সময় তাদের কাছ থেকে ছিনতাই হওয়া তিনটি মোবাইলের মধ্যে ১টি মোবাইল ও ল্যাপটপ উদ্ধার করা হয়েছে।

ছিনতাইয়ের শিকার বেসরকারি বিশ্ববিদ্যালয়ের প্রভাষক মো. ফরহাদ হোসেনের দায়ের করা মামলার প্রেক্ষিতে (মামলা নম্বর-২০) ঘটনায় জড়িতদের গ্রেপ্তার করে পুলিশ। পরে তাদেরকে সিলেট মহানগর হাকিম আদালতে হাজির করা হলে গ্রেপ্তারকৃতরা ঘটনার দায় স্বীকার করে।

সিলেট মহানগর ২য় হাকিম আদালতের বিচারক সাইফুর রহমান তাদের জবানবন্দি নিয়ে গ্রেপ্তারকৃতদের কারাগারে পাঠানোর নির্দেশ দেন।

উল্লেখ্য, গতকাল মঙ্গলবার ভোরে ঢাকা থেকে সিলেটে এসে বাস থেকে নেমে বাসায় ফেরার পথে মেন্দিবাগ এলাকার শাহজালাল ব্রিজে ছিনতাইয়ের শিকার হন ফরহাদ হোসেন। ওইসময় তিন ছিনতাইকারী রিকশার গতিরোধ করে জোরপূর্বক তাঁর কাছ থেকে তিনটি মোবাইল ফোন, একটি ল্যাপটপ ও নগদ পাঁচ হাজার টাকা ছিনিয়ে নেয়। তিনি বাধা দিতে গেলে তাঁর হাটুতে ছুরিকাঘাত করে পালিয়ে যায় ছিনতাইকারীরা।

এ/১৫

0Shares