বিয়ানীবাজারে বড় ভাইয়ের ঘাতক ছোট ভাই গ্রেপ্তার

dial dial

sylhet

প্রকাশিত: ৮:৩৯ অপরাহ্ণ, অক্টোবর ৯, ২০২০

ডায়ালসিলেট::সিলেটের বিয়ানীবাজারে গভীর রাতে আপন ছোট ভাইয়ের দায়ের

কোপে বড় ভাই খুন হওয়ার ঘটনায় তোলপাড় চলছে। পুলিশ ঘাতক ছোট ভাই তানভির আহমদকে (১৭) গ্রেপ্তার করেছে।

গত বুধবার (৭ অক্টোবর) দিবাগত রাতে উপজেলার মুড়িয়া ইউনিয়নের কোনাগ্রামে এ হত্যাকাণ্ড ঘটে। হত্যাকাণ্ডের পর গতকাল বৃহস্পতিবার (৮ অক্টোবর) সন্ধ্যায় বড়লেখা উপজেলার শাহবাজপুর এলাকা থেকে তানভিরকে গ্রেপ্তার করে পুলিশ।

সূত্র জানায়, গভীর রাতে বিদেশে যাওয়ার টাকা-পয়সা নিয়ে কথা কাটাকাটির একপর্যায়ে আপন ছোট ভাই তানভির আহমদ বড় ভাই কামরুল ইসলামকে (২৪) দা দিয়ে কুপিয়ে খুন করে। মৃত্যু নিশ্চিত হওয়ার পর দ্রুত আত্মগোপনে চলে যায় তানভির। সে তার বোনের বাড়িতে গিয়ে আশ্রয় নেয়। সেখানে বোনের আশ্রয়ে রাতযাপনের পর দুপুরের দিকে তালতো ভাইয়ের সহায়তায় বড়লেখা উপজেলার শাহবাজপুর এলাকার মামার বাড়িতে আত্মগোপনের জন্য রওয়ানা দেয়। গোপন সংবাদের ভিত্তিতে পূর্ব থেকে ওত পেতে থাকা পুলিশ সেখান থেকে তাকে গ্রেপ্তার করে।

পুলিশ জানায়, আজ শুক্রবার (৯ অক্টোবর) সন্ধ্যা সাড়ে ৭টা পর্যন্ত নিহতের পরিবারের কেউ মামলা করেননি। তবে পরিবারের কেউ মামলা দায়ের না করলে পুলিশ বাদী হয়ে মামলা দায়ের করবে।

বিয়ানীবাজার থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) হিল্লোল রায় বলেন, ‘খুনির বয়স ১৭ বছর ৬ মাস। কিশোর অপরাধী হিসেবে আদালতে তার বিচার হতে পারে।’

কোনাগ্রাম এলাকাবাসী জানান, বাবা-মা হারা এই পরিবারের সদস্যরা অভিভাবকহীন। এখানে কেউ কারও কথা শোনে না। ভাইয়েরা নিজেদের মধ্যে নিয়মিত ঝগড়া-বিবাদ করে। বুধবার রাতেও পারিবারিক কথাবার্তার ফাঁকে দুই ভাই উত্তেজিত হয়ে পড়েন। একপর্যায়ে তানভির দা দিয়ে বড় ভাই কামরুলকে কোপ দিলে ঘটনাস্থলেই মারা যান তিনি।

0Shares