শারদীয় দুর্গাপূজা উপলক্ষে নগরবাসীকে এসএমপি’র নির্দেশনা

dial dial

sylhet

প্রকাশিত: ১০:৩৭ অপরাহ্ণ, অক্টোবর ১০, ২০২০

ডায়ালসিলেট::

সনাতন ধর্মালম্বীদের সবচেয়ে বড় ধর্মীয় উৎসব শারদীয় দুর্গাপূজা আগামী ২২ অক্টোবর থেকে শুরু হচ্ছে। করোনা পরিস্থিতিতে পূজার কার্যক্রম পরিচালনা ও মণ্ডপের নিরাপত্তা নিয়ে সিলেট মেট্রোপলিটন পুলিশের উদ্যোগে এক মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে।

শনিবার সকাল সাড়ে ১১টায় এসএমপি’র সদর দপ্তরের সভাকক্ষে পূজা উদযাপন কমিটির নেতৃবৃন্দের সঙ্গে এ মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়।
এছাড়া পুলিশের পক্ষ থেকে কয়েকটি নির্দেশনাও দেয়া হয়েছে। সেগুলো হলো, পূজা কার্যক্রম চলাকালে সকলকে স্বাস্থ্যবিধি মেনে চলা, মহানগরীর সকল পূজা মন্ডপে সিসি ক্যামেরা স্থাপন করা, পর্যাপ্ত আলোর ব্যবস্থা এবং স্ট্যান্ডবাই জেনারেটর বা হ্যাজাক লাইটের ব্যবস্থা রাখা। মতবিনিময় সভায় সভাপতিত্ব করেন এসএমপি’র কমিশনার গোলাম কিবরিয়া বিপিএম।
সিলেট মেট্রোপলিটন পুলিশের অতিরিক্তি পুলিশ কমিশনার (সদর ও প্রশাসন) পরিতোষ ঘোষের পরিচালনায় মতবিনিময় সভায় উপস্থিত ছিলেন রামকৃষ্ণমিশন ও আশ্রমের অধ্যক্ষ চন্দ্রনাথানন্দজী মহারাজ, উপ-কমিশনার (সদর ও প্রশাসন) মো. তোফায়েল আহমেদ, উপ-কমিশনার (উত্তর) মো. আজবাহার আলী শেখ পিপিএম, উপ-কমিশনার (ডিবি) সঞ্জয় সরকার, উপ-কমিশনার (দক্ষিণ) মোহাম্মদ সোহেল রেজা পিপিএম, উপ-কমিশনার (সিটিএসবি) ইমাম মোহাম্মদ শাদীদ, সিলেট সিটি কর্পোরেশনের নির্বাহী প্রকৌশলী মো. রুহুল আলম, মহানগর পূজা উদযাপন কমিটির সভাপতি সুব্রত দেব, পূজা পরিষদ কেন্দ্রীয় কমিটির যুগ্ম সাধারণ সম্পাদক এডভোকেট মৃত্যুঞ্জয় ধর ভোলা, বাংলাদেশ পূজা উদযাপন পরিষদ কেন্দ্রীয় পূজা কমিটির সদস্য রজতকান্তি ভট্টাচার্য প্রমুখ।

0Shares