আজমিরীগঞ্জে সড়ক দুর্ঘটনায় বৃদ্ধ নিহত

dial dial

sylhet

প্রকাশিত: ১০:৪০ অপরাহ্ণ, অক্টোবর ১১, ২০২০

ডায়ালসিলেট ডেস্ক::

হবিগঞ্জের আজমিরীগঞ্জে সড়ক দুর্ঘটনায় বুচা মিয়া (৬৫) নামের এক বৃদ্ধ নিহত হয়েছেন। তিনি উপজেলার কাকাইলছেও ইউনিয়নের আনন্দপুর গ্রামের বাসিন্দা।

আজ রবিবার (১১ অক্টোবর) দুপুরে উপজেলার কাকাইলছেও বাজারের টমটম স্ট্যান্ড এলাকায় এ দুর্ঘটনা ঘটেছে। এ ঘটনায় আহত হয়েছেন আরও ৩ জন।

স্থানীয়রা জানান, উপজেলার কাকাইলছেও বাজার থেকে টমটমযোগে আজমিরীগঞ্জের উদ্দেশে রওয়ানা দেন বুচা মিয়া। টমটমটি কাকাইলছেও বাজার থেকে বের হওয়ার কিছুক্ষণ পরই রাস্তার পাশের একটি কালভার্টে ধাক্কা খায়। এতে টমটম নিয়ন্ত্রণ হারিয়ে রাস্তার পাশের খাদে পড়ে যায়। স্থানীয়রা তাৎক্ষণিক আহতদের উদ্ধার করে চিকিৎসকের কাছে নিয়ে গেলে বুচা মিয়া মৃত্যুবরণ করেন।

দুর্ঘটনার খবর পেয়ে আজমিরীগঞ্জ থানার এসআই লিটন গোপের নেতৃত্বে পুলিশের একটি দল ঘটনাস্থল পরিদর্শন করে বুচা মিয়ার মরদেহ উদ্ধার করে। তবে ঘটনার পর থেকে টমটমচালক পলাতক রয়েছেন।

আজমিরীগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোশারফ হেসেন তরফদার দুর্ঘটনার বিষয়টি নিশ্চিত করে বলেন, ‘মরদেহের সুরতহাল তৈরি করে ময়নাতদন্তের জন্য হবিগঞ্জ সদর হাসপাতালে প্রেরণ করা হয়েছে। তবে এখন (রবিবার সন্ধ্যা) পর্যন্ত কোনো অভিযোগ দায়ের করা হয়নি।’

0Shares