গ্রাহকের ৮৫ লাখ টাকা ব্যাংক ম্যানেজারের পেটে!

প্রকাশিত: ৫:১৮ অপরাহ্ণ, ডিসেম্বর ৫, ২০২০

ডায়ালসিলেট ডেস্ক::হবিগঞ্জের মাধবপুরে গ্রাহকের এককালিন আমানত এফডিআরের ৮৫ লাখ টাকা আত্মসাতের অভিযোগে এবি ব্যাংকের মাধবপুর শাখার সাবেক ব্যবস্থাপক সৈয়দ মাহমুদুল হক সোহেলকে ঢাকা থেকে গ্রেফতার করেছে পুলিশ।

বুধবার মধ্যরাতে ঢাকার মতিঝিল থেকে স্থানীয় পুলিশের সহায়তায় মাধবপুর থানা পুলিশ তাকে গ্রেফতার করে। গ্রেফতারকৃত মাহমুদুল হক সোহেল হবিগঞ্জ সদর উপজেলার মশাজান এলাকার বাসিন্দা। সে বর্তমানে এবি ব্যাংক হবিগঞ্জ শাখায় ব্যবস্থাপক হিসেবে কর্মরত আছেন। বিষয়টি নিশ্চিত করেছেন মাধবপুর থানার (ওসি) মো. ইকবাল হোসেন।

তিনি জানান, ২০১৩ সালে মাধবপুর পৌর এলাকার ব্যবসায়ী মো. আদিল হোসেন এবি ব্যাংক মাধবপুর শাখায় ৮৫ লাখ টাকার একটি এফডিআর করেন। তখন এবি ব্যাংকের মাধবপুর শাখার ব্যবস্থাপক ছিলেন সৈয়দ মাহমুদুল হক। তিনি ওই ব্যবসায়ির এফডিআরের ৮৫ লাখ টাকা ব্যাংকে জমা না দিয়ে আত্মসাৎ করে নেন। এরই মধ্যে সৈয়দ মাহমুদুল হক এবি ব্যাংকের মাধবপুর শাখা থেকে বদলি হয়ে হবিগঞ্জ প্রধান শাখায় চলে আসেন।

সম্প্রতি ওই ব্যবসায়ী এফডিআর ভাঙতে গেলে তিনি দেখেন ব্যাংকে তার কোন টাকা নেই। এ ঘটনায় এবি ব্যাংকের মাধবপুর শাখার বর্তমান ম্যানেজার লিয়াকত আলী বাদি হয়ে গত ১ ডিসেম্বর সৈয়দ মাহমুদুল হককে আসামি করে একটি মামলা দায়ের করেন। মামলা দায়েরের পর মাধবপুর থানা পুলিশ তাকে গ্রেফতার করতে অভিযানে নামে।

0Shares