মাশরাফিকে পেয়ে আত্মবিশ্বাস আরো বেড়েছে খুলনার কোচ

প্রকাশিত: ১২:৪৩ অপরাহ্ণ, ডিসেম্বর ৮, ২০২০

স্পোর্টস ডেস্কঃঃ লটারি ভাগ্যে দেশের সাবেক ওয়ানডে অধিনায়ককে দলে ভিড়িয়েছে খুলনা। এই দলে আগে থেকেই আছেন দেশের সেরা দুই তারকা সাকিব আল হাসান ও মাহমুদুল্লাহ রিয়াদ। দেশের সফল ওয়ানডে অধিনায়ককে দলে পেয়ে আরো আত্মবিশ্বাস বেড়েছে খুলনার কোচ মিজানুল রহমান বাবুলের। এরই মধ্যে করোনা পরীক্ষায় মাশরাফির নেগেটিভ ফল এসেছে। গতকাল তিনি মিরপুর শেরেবাংলা মাঠে অনুশীলনও করেন। আজ হোটেলে যোগ দিবেন দলের সঙ্গে। তবে বঙ্গবন্ধু টি-টোয়েন্টিতে সন্ধ্যায় তিনি চট্টগ্রামের বিপক্ষে মাঠে নামবেন কি না তা বলতে রাজি হননি দলটির কোচ। তিনি বলেন, ‘মাশরাফি দলের সঙ্গে যোগ দিবে।

তবে আজই সে মাঠে নামবে কি না সেটি আমাদের দলের অভ্যন্তরীন সিদ্ধান্ত হবে। আমি ব্যক্তিগত ভাবে তা বলতে পারব না। তবে এটি বলতে পারি মাশরাফি আসায় এখন আমাদের দল আরো বেশি শক্তিশালী। যে কোন প্রতিপক্ষের বিপক্ষেই মাঠে নামলে আমরা তার অভিজ্ঞতা পাব। তার বোলিংয়ে শক্তিটাও আমাদের আক্রমণে বৈচিত্র আনবে। তার মত একজন ক্রিকেটার দলে থাকলে যে কোন কোচের আত্নবিশ্বাসতো বাড়েই।’

আজ সন্ধ্যা সাড়ে ছয়টায় মিরপুর শেরেবাংলা মাঠে শীর্ষে থাকা চট্টগ্রামের মুখোমুখি হবে খুলনা। ৫ ম্যাচে ৮ পয়েন্ট নিয়ে পয়েন্ট তালিকার শীর্ষে চট্টগ্রাম। টানা চার জয়ের পর তারা প্রথম হেরেছে ঢাকার বিপক্ষে। ব্যাটিং-বোলিংয়ে দারুণ ভারসাম্যপূর্ণ এই দলের বিপক্ষে খুলনা হেরেছে বড় ব্যবধানে। তাই আজ জয়ে দিয়ে শীর্ষে উঠে আসার।

0Shares