রাষ্ট্রপতি-প্রধানমন্ত্রীকে নিয়ে কটুক্তিকারী যুবক জেলহাজতে

প্রকাশিত: ১২:৪১ অপরাহ্ণ, ডিসেম্বর ৯, ২০২০

ডায়ালসিলেট ডেস্কঃঃ রাষ্ট্রপতি, প্রধানমন্ত্রী, স্পিকারসহ রাষ্ট্রের গুরুত্বপূর্ণ ব্যক্তিদের কটুক্তিকারী যুবককে আদালতের মাধ্যমে জেল হাজতে প্রেরণ করা হয়েছে। মঙ্গলবার তাকে জেল হাজতে পাঠানো হয় বলে সিলেট মেট্রোপলিটন পুলিশের মিডিয়া সেল থেকে পাঠানো বিজ্ঞপ্তিতে জানানো হয়।

গত সোমবার রাত সোয়া ৮টায় নগরীর মদিনা মার্কেট থেকে মো. আব্দুল কাদের নামের ওই যুবককে গ্রেফতার করে র‌্যাব-৯। কোম্পানীগঞ্জের নতুন পারকুল গ্রামের মৃত মো. আব্দুন নুরের পুত্র কাদের নগরীর পাঠানটুলা মো. আব্দুল কাইয়ূম নামে এক ব্যক্তির বাসার ভাড়াটে।

এসএমপির উপ-পুলিশ কমিশনার (মিডিয়া) বিএম আশরাফ উল্লাহ তাহের জানান, গ্রেফতারকৃত কাদের তার ব্যবহৃত ফেইসবুক আইডি মো. আব্দুল কাদের থেকে রাষ্ট্রপতি এ্যাডভোকেট আব্দুল হামিদ, প্রধানমন্ত্রী শেখ হাসিনা, স্পিকার শিরিন শারমিন চৌধুরী, সেনাপ্রধান জেনারেল আজিজ আহাম্মেদ, আইজিপি ড. বেনজির আহাম্মেদসহ আরো গন্যমান্য ব্যক্তিবর্গকে নিয়ে কুরুচিপূর্ণ ও মানহানিকর মন্তব্য করে। সরকার বিরোধী ও আইন শৃংখলা বাহিনী বিরোধী উস্কানীমূলক মন্তব্য পোস্ট করে বিশৃখলা সৃষ্টি করে আসছিলো আব্দুল কাদির। এ ঘটনায় র‌্যাব-৯ এর এসআই মো. বাহার উদ্দিন বাদী হয়ে জালালাবাদ থানায় এজাহার দাখিল করলে সেটি ডিজিটাল নিরাপত্তা আইনে

মামলা হিসেবে রেকর্ড হয়। মামলা নং-(১৫ ০৮/১২/২০২০)। মামলাটি এসআই মোঃ আসাদুজ্জামান তদন্ত করছেন। তাকে আদালতের মাধ্যমে জেলহাজতে পাঠানো হয়েছে।

0Shares