খেলার মাঝেই নাসুমকে মারতে গেলেন মুশফিক!

প্রকাশিত: ৬:০১ অপরাহ্ণ, ডিসেম্বর ১৪, ২০২০

স্পোর্টস ডেস্কঃঃ ফরচুন বরিশালকে ৯ রানে হারিয়ে কোয়ালিফায়ার নিশ্চিত করেছে মুশফিকুর রহিমের দল বেক্সিমকো ঢাকা। ম্যাচের শেষের দিকে ঢাকা যখন জয়ের দ্বারপ্রান্তে, তখন অধিনায়ক মুশফিককে দেখা গেল তারই দলের সতীর্থ নাসুম আহমেদের দিকে তেড়ে যেতে! আরেকটু হলে নাসুমের গায়ে বলটাই ছুড়ে মারেন আর কি! মুশফিকের এমন আচরণে সোশ্যাল সাইটে ব্যাপক প্রতিক্রিয়ার সৃষ্টি হয়েছে।

সেটা ছিল ১৭তম ওভার। জয়ের জন্য বরিশালের দরকার ৪৫ রান। ওভারের শেষ বলটি অফস্টাম্পের বাইরে ফেলেন শফিকুল ইসলাম। শট নির্বাচনে গড়বড় করে আফিফ হোসেন শর্ট ফাইন লেগে ক্যাচ তুলে দেন। বলটি ধরতে ছুটে আসছিলেন নাসুম। একইসঙ্গে উইকেটকিপার মুশফিকও ছুটছিলেন ক্যাচ ধরতে। কেউ কাউকে ক্যাচ ধরার ব্যাপারে ‘কল’ করেননি। মুশফিকই ক্যাচটা নেন। এরপরেই ঘটে অনাকাঙ্ক্ষিত ঘটনা।

হাফ সেঞ্চুরিয়ান আফিফের ক্যাচ নিয়ে মুশফিক নাসুমের গায়ে সেটি ছুড়ে মারার ভঙ্গি করেন। এরপর প্রচণ্ড রাগে কিছু বলছিলেন নাসুমকে। সতীর্থরা উইকেট উদযাপনে এগিয়ে এলেও মুশফিকের রাগ কমছিল না। তিনি বকেই যাচ্ছিলেন। বেচারা নাসুম মাথা নিচু করে মন খারাপ করে সম্ভবত দুঃখপ্রকাশ করছিলেন। ক্রিকেটপ্রেমীদের অনেকেই বলছেন, হিট অফ দ্যা মোমেন্টে অনেক কিছুই হতে পারে। তাই বলে এক ম্যাচে দুইবার এমন আচরণ করে ঠিক করলেন মুশফিক ?

0Shares