বিশ্বনাথে বাস-অটোরিকশার সংঘর্ষে নিহত ১, আহত ২

dial dial

sylhet

প্রকাশিত: ৬:৫৪ অপরাহ্ণ, জানুয়ারি ১৩, ২০২১

ডায়ালসিলেট::

সিলেটের বিশ্বনাথে যাত্রীবাহী বাস ও সিএনজিচালিত অটোরিকশার মুখোমুখি সংঘর্ষে ছাইদুর রহমান (২৫) নামের এক যুবক নিহত হয়েছেন। তিনি উপজেলার দৌলতপুর ইউনিয়নের দশপাইকা গ্রামের আবদুস সোবহানের ছেলে।

আজ বুধবার (১৩ জানুয়ারি) দুপুরে বিশ্বনাথ-রামপাশা সড়কের নরশিংপুর নামক স্থানে এ দুর্ঘটনা ঘটেছে। এ ঘটনায় আরও দুইজন গুরুতর আহত হয়েছেন। তারা হলেন- উপজেলার দশপাইকা গ্রামের ছমক আলীর ছেলে কবির হোসেন (২৬) ও মীরগাঁও গ্রামের ময়না মিয়ার ছেলে অটোরিকশাচালক আব্দুল মতিন (২৭)। গুরুতর আহত অবস্থায় তাদেরকে সিলেট এমএজি ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করা হয়েছে।

খবর পেয়ে বিশ্বনাথ থানার পুলিশ ঘটনাস্থলে গিয়ে দুর্ঘটনাকবলিত বাস (সিলেট-জ ০৪-০০৭৯) ও নম্বরবিহীন অটোরিকশাটি আটক করেছে। ওই বাসে থাকা কোনো যাত্রী আহত হয়েছেন বলে জানা যায়নি।

প্রত্যক্ষদর্শী সূত্রে জানা যায়, সিলেট থেকে ছেড়ে আসা বিশ্বনাথের বৈরাগীগামী যাত্রীবাহী বাস ও উপজেলার দশপাইকা থেকে ছেড়ে আসা একটি সিএনজিচালিত অটোরিকশা বিশ্বনাথের দিকে আসছিল। বিশ্বনাথ-রামপাশা সড়কের নরশিংপুর নামক স্থানে আসামাত্র দু’টি গাড়ির মুখোমুখি সংঘর্ষ হয়। এতে ঘটনাস্থলেই প্রাণ হারান অটোরিকশার যাত্রী ছাইদুর রহমান। এর চালক ও আরেক যাত্রী গুরুতর আহত হন। মুমূর্ষু অবস্থায় দু’জনকে সিলেট এমএজি ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করা হয়েছে।

সড়ক দুর্ঘটনায় একজন নিহত হওয়ার সত্যতা নিশ্চিত করে বিশ্বনাথ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শামিম মুসা বলেন, গাড়ি দু’টি গাড়ি আটক করা হয়েছে।

 

0Shares