সানরাইজ স্পোর্টিং ক্লাবের আন্তঃথানা ফুটবল টুর্নামেন্টের ফাইনাল খেলা অনুষ্ঠিত

প্রকাশিত: ১:১৮ পূর্বাহ্ণ, জানুয়ারি ২৪, ২০২১
ডায়ালসিলেট ডেস্ক ::
মহান বিজয়ের মাস উপলক্ষে সিলেট মহানগর সানরাইজ স্পোর্টিং ক্লাব আয়োজিত আন্তঃথানা ফুটবল টুর্নামেন্টের ফাইনাল খেলা অনুষ্ঠিত হয়েছে।
বৃহস্পতিবার (২১ জানুয়ারি)  টুর্নামেন্টের ফাইনাল খেলায় এস.ডি সাইক্লোন  ও এস.এস.ডি স্পোর্টস ফোরাম অংশ নেয়। নির্ধারিত সময়ে খেলা ১-১ গোলে অ-মীমাংসিত ভাবে খেলাটি শেষ হওয়ায়  টাইব্রেকারে মাধ্যমে সম্পন্ন হয়।  এস.ডি সাইক্লোন(স্কুল বিভাগ) টাইব্রেকারে  এস.এস.ডি স্পোর্টস ফোরামকে (ইংলিশ মিডিয়াম) ৪-২ গোলে পরাজিত করে ২০২০ সেশনের চ্যাম্পিয়ন হওয়ার গৌরব অর্জন করে।
খেলা শেষে পুরষ্কার বিতরণী অনুষ্ঠান অনুষ্ঠিত হয়।এতে প্রধান  অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সিলেট সিটি কর্পোরেশনের ১নং ওয়ার্ডের কাউন্সিলর সৈয়দ তৌফিকুল হাদী। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সিলেট সিটি কর্পোরেশনের ১৬নং ওয়ার্ডের কাউন্সিলর  আব্দুল মুহিত জাবেদ।
এসময় বক্তারা বলেন, একমাত্র খেলাধুলাই পারে তরুণ প্রজন্মকে মাদকের ছোবল থেকে রক্ষা করতে। যুব সমাজকে খেলাধুলার প্রতি আগ্রহী করে তাদেরকে মাদকের ভয়াল থাবা থেকে রক্ষা করতে হবে। তরুণ প্রজন্মকে সামাজিক যোগাযোগ মাধ্যমের আসক্তি, মাদকাসক্তি থেকে দূরে রাখতে সকলকে খেলাধুলায় আরো বেশি করে সম্পৃক্ত করা প্রয়োজন। তরুণদের নিয়ে ফুটবল টুর্নামেন্টের আয়োজন করে সানরাইজ স্পোর্টিং ক্লাব সেই কাজটিই করেছে। এ ধারা অব্যাহত রাখতে হবে।
এছাড়া আরো উপস্থিত ছিলেন মাওলানা মাসুক আহমদ, গাজীপুর মহানগর সভাপতি জহির উদ্দিন, সানরাইজ স্পোর্টিং ক্লাবের উপদেষ্টা সাইফুল ইসলাম প্রমুখ।
0Shares