দ্বিতীয় সন্তানের ছবি প্রকাশ করলেন কারিনা

dial dial

sylhet

প্রকাশিত: ১২:২৫ অপরাহ্ণ, মার্চ ৯, ২০২১

বিনোদন ডেস্ক ::

বলিউডের আলোচিত তারকা দম্পতি কারিনা কাপুর খান ও সাইফ আলী খান গত ২১ ফেব্রুয়ারি মা-বাবা হয়েছেন। এরপর থেকেই ভক্তরা অপেক্ষায় ছিলেন তাদের দ্বিতীয় সন্তানের ছবি দেখার জন্য। নারী দিবসে অপেক্ষার অবসান ঘটালেন কারিনা। প্রকাশ করেছেন সন্তানের ছবি।

ইনস্টাগ্রামে সদ্যজাত ছেলের সঙ্গে তোলা একটি সাদাকালো ছবি শেয়ার করেছেন কারিনা কাপুর। ক্যাপশনে লিখেছেন, ‘এমন কোনো কাজ নেই যা নারীরা করতে পারেন না। নারী দিবসের শুভেচ্ছা।’

শেয়ার করা ছবিতে নতুন সন্তানের মুখ দেখা যায়নি। ছবিতে কারিনার দ্বিতীয় পুত্র মায়ের কাঁধে মাথা রেখে ঘুমিয়ে আছে। গত বছরের আগস্টে নতুন সন্তানের আগমনের খবর দিয়েছিলেন সাইফ-কারিনা। এরপর থেকে পুরো সময়টা আলোচনায় ছিলেন কারিনা। সোশ্যাল মিডিয়ায় ভক্তদের সাথে বেবি বাম্পের ছবি শেয়ার করেছেন নিয়মিত। ২১ ফেব্রুয়ারি মুম্বাইয়ের ব্রিজ ক্যান্ডি হাসপাতালে পুত্রসন্তানের জন্ম দেন কারিনা। সন্তানের জন্মের পর তাকে প্রকাশ্যে আনা হবে না বলে আগেই জানিয়েছিলেন তিনি।

কারিনা-সাইফ দম্পতির প্রথম সন্তান তৈমুরের মতো তাদের দ্বিতীয় সন্তানকে নিয়ে যাতে কোনো বিতর্ক না হয়, সেই কারণে এমন সিদ্ধান্ত নেওয়া হয় বলে সংবাদ প্রতিবেদনে উল্লেখ করা হয়েছে। দ্বিতীয় সন্তানের ছবি প্রকাশ করলেও তার নাম এখনো জানায়নি এই তারকা দম্পতি।

২০১২ সালে সাইফ আলী খানের সঙ্গে কারিনা কাপুরের বিয়ে হয়। ২০১৬ সালের ২০ ডিসেম্বর তাদের প্রথম সন্তান তৈমুর আলী খানের জন্ম হয়।

0Shares