ডি মারিয়ার বাড়িতে ডাকাতি

dial dial

sylhet

প্রকাশিত: ৪:০১ অপরাহ্ণ, মার্চ ১৫, ২০২১

স্পোর্টস ডেস্ক ::

প্যারিস সেইন্ট জার্মেইয়ের (পিএসজি) আর্জেন্টাইন তারকা আনহেল ডি মারিয়ার বাড়িতে ভয়ানক ডাকাতি হয়েছে। যে কারণে ম্যাচের মাঝামাঝি তাকে মাঠ থেকে তুলে নেওয়া হয়। রবিবারের এই ঘটনায় তাজ্জব হয়ে গেছে সবাই। পাশাপাশি বার্সেলোনাকে চ্যাম্পিয়ন্স লিগ থেকে ছিটকে দেওয়ার কয়দিন পরেই অবনমনের আওতায় থাকা নঁতের কাছে ১-২ ব্যবধানে হেরে গেছে পিএসজি।

ম্যাচের ৬০ মিনিটের মাথায় পিএসজির স্পোর্টিং ডিরেক্টর লিওনার্দোকে ফোনে কিছু বলতে দেখা যায়। এরপর ব্যালকনি থেকে ঝুঁকে পড়ে কোচ মৌরিসিও পচেত্তিনোর সঙ্গে কথা বলেন লিওনার্দো। সঙ্গে সঙ্গেই ডি মারিয়াকে তুলে নেন পচেত্তিনো। আচমকা ম্যাচের মাঝখানে এভাবে তুলে নেওয়ায় অবাক হয়ে যান ডি মারিয়া।

ডাগ আউটের কাছে আসতেই তার কাঁধে হাত দিয়ে ড্রেসিংরুমের দিকে এগোতে থাকেন পচেত্তিনো। লকার রুম পর্যন্ত এগিয়ে দেন ডি মারিয়াকে। এর মাঝেই বাড়িতে ডাকাতি হওয়ার খবর দেন আর্জেন্তিনার ফুটবলারকে। ম্যাচের পর পচেত্তিনো বলেন, ‘ম্যাচের বাইরে এমন একটা ঘটনা ঘটেছে যেটার ব্যাপারে আপনারা সকলেই জানেন। কিছু কিছু ঘটনা খেলার উর্ধ্বে এবং সেগুলোকে আমাদের গুরুত্ব দেওয়া উচিত।

ডাকাতির সময় ডি মারিয়ার পরিবার বাড়ির ভিতরেই ছিল। ক্ষয়ক্ষতির পরিমাণ ঠিক কতটা বা বাড়ির সকলে নিরাপদ আছেন কিনা, সে ব্যাপারে তাৎক্ষণিকভাবে বিস্তারিত কিছু জানা যায়নি।

0Shares