সোশ্যাল মিডিয়ায় আমিরের শেষ পোস্ট

dial dial

sylhet

প্রকাশিত: ১:০২ অপরাহ্ণ, মার্চ ১৬, ২০২১

বিনোদন ডেস্ক ::

সদ্য ৫৬ তম জন্মদিন কাটিয়েছেন বলিউডের মিস্টার পারফেকশনিস্ট। আর তারপর দিনই বড় ঘোষণা করলেন বি টাউনের অন্যতম জনপ্রিয় অভিনেতা আমির খান। সোশ্যাল মিডিয়ার প্লাটফর্ম ছেড়ে দিচ্ছেন বলে ভক্তদের জানিয়েছেন তিনি। আর এই খবরে মুষড়ে পড়েছেন নেটিজেনরা।

জন্মদিনের পরদিনই ভক্তদের উদ্দেশ্যে সোশ্যাল মিডিয়ায় শেষ বারের মতো পোস্ট করেন আমির খান, এদিন সোশ্যাল মিডিয়ায় তিনি লেখেন, “আমাকে জন্মদিনের শুভেচ্ছা জানানোর জন্য সকল ভক্ত, অনুরাগীদের আমার অনেক ভালোবাসা শ্রদ্ধা। সবার আশীর্বাদ আমার জীবনে চলার পথকে আরও মৃসণ করে তুলবে। সকলের আগামী দিনগুলো আরও ভালো কাটুক।

এরপরই তিনি জানান, সোশ্যাল মিডিয়ায় এটাই তাঁর শেষ পোস্ট। আর সোশ্যাল মিডিয়া ব্যবহার করবেন না তিনি। এদিন মজার ছলে তিনি আরও বলেন, ”আমি ভীষণ অ্যাক্টিভ সোশ্যাল মিডিয়ায়। তাইতো এখান থেকে নিজেকে সরিয়ে নেওয়ার সিদ্ধান্ত নিয়েছি আমি।

তবে ভক্তদের একেবারে আশাহত করেননি অভিনেতা। তিনি জানিয়েছেন, এবার থেকে তাঁর সোশ্যাল প্ল্যাটফর্ম হ্যান্ডেল করবে আমিরের@akppl_official সাইট। সেখান থেকেই তাঁর পরবর্তী সিনেমা, কাজকর্ম সম্পর্কে যাবতীয় আপডেট পাবেন অনুরাগীরা।

যদিও ভীষণ খুঁতখুঁতে স্বভাবের অভিনেতা আমিরের এটা প্রথম নয়। নিজের কাজে প্রতি এতটাই ভালোবাসা যে সবসময় শ্যুটিং সেটে নিজের সেরাটা তুলে ধরার চেষ্টা করেন তিনি। এবং যতক্ষন না কাজ তাঁর মনমতো হয় প্রোডিউসাররা হাঁপিয়ে গেলেও ক্লান্ত হন না তিনি। অক্লান্ত পরিশ্রম করে ঘন্টার পর ঘন্টা এক ভাবে কাজ করে যেতে পারেন তিনি।

এর আগেও তাঁর আসন্ন ছবি ‘Laal Singh Chaddha’ এর কাজের সময় নিজের ফোন বন্ধ রাখার সিদ্ধান্ত নিয়েছিল তিনি। যাতে তাঁর কাজের সময় কোনও রকম অসুবিধা না ঘটে তার জন্যই নাকি এই সিদ্ধান্ত বলে জানা গিয়েছে।

২০১৮ সালে নিজের জন্মদিনের সময় সোশ্যাল মিডিয়ার প্লাটফর্ম হিসেবে ইন্সটাগ্রামে প্রথম পা রাখেন তিনি। তবে কোনও সময়ই সোশ্যাল মিডিয়ায় খুব একটা সক্রিয় ছিলেন না তিনি। এছাড়াও সোশ্যাল মিডিয়ায় নিজের ব্যক্তিগত জীবনের কোনও কিছুই শেয়ার করতেন না আমির খান।

উল্লেখ্য, সম্প্রতি আমির খানকে ‘Harr Funn Maula’ ছবিতে দেখা গিয়েছে। এছাড়াও এলি অভ্রাম পরিচালিত মুভি ‘Koi Jaane Na’ তে দেখা গিয়েছে। তবে বর্তমানে তিনি Laal Singh Chaddha’ ছবির কাজে ব্যস্ত রয়েছেন।

0Shares