এবার ছিটকে গেলেন টেইলর

dial dial

sylhet

প্রকাশিত: ১:৩৫ অপরাহ্ণ, মার্চ ১৭, ২০২১

স্পোর্টস ডেস্ক ::

বাংলাদেশের বিপক্ষে মাঠে নামার আরো এক অভিজ্ঞ ক্রিকেটারকে পাচ্ছে না স্বাগতিক নিউজিল্যান্ড। চোটের কারণে প্রথম ওয়ানডেতে খেলতে পারবেন না অভিজ্ঞ ব্যাটসম্যান রস টেইলর। তার পরিবর্তে স্কোয়াডে ডাক পেয়েছেন মার্ক চ্যাপম্যান। এর আগে ইনজুরির কারণে ওয়ানডে সিরিজ থেকে ছিটকে যান অধিনায়ক কেন উইলিয়ামসন।

উইলিয়ামসন পুরো সিরিজের জন্য ছিটকে গেলেও স্বাগতিকরা আশা করছেন সিরিজের দ্বিতীয় ও তৃতীয় ম্যাচে কিউইদের হয়ে ওয়ানডেতে সর্বোচ্চ রান করা রস টেইলরকে পাবে তারা। নিউজিল্যান্ডের কোচ গ্যারি স্টেড বলেন, ‘এটা সামান্য একটা চোট। আমরা আশা করছি কিছু বিশ্রাম এবং রিহ্যাবিলিটেশনের মাধ্যমে ক্রাইস্টচার্চে আবার ফিট টেইলরকে পাবো।

টেইলরের জায়গায় সুযোগ পাওয়া চ্যাপম্যান শুরুতে হংকংয়ের খেলোয়াড় ছিলেন। হংকং জাতীয় দলের হয়ে ৬ ওয়ানডে এবং ২৩ টি- টোয়েন্টি ম্যাচও খেলেছেন তিনি। অভিষেকেই সংযুক্ত আরব আমিরাতের বিপক্ষে খেলেছিলেন অপরাজিত ১২৪ রানের ইনিংস। তবে এখন তিনি পুরোদস্তুর কিউই ক্রিকেটার।

নিউজিল্যান্ডের হয়ে এখন পর্যন্ত খেলেছেন ৪টি টি- টোয়েন্টি ম্যাচ। যেখানে ব্যাট হাতে কোনো ম্যাচেই দুই অঙ্কে যেতে পারেননি এই বাঁহাতি স্পিনিং অলরাউন্ডার।

0Shares