বড় পর্দায় মিথিলা নায়ক নিরব

dial dial

sylhet

প্রকাশিত: ২:০৮ অপরাহ্ণ, মার্চ ২১, ২০২১

বিনোদন ডেস্ক ::

মডেল-অভিনেত্রী রাফিয়াথ রশীদ মিথিলা। দীর্ঘ অভিনয় ক্যারিয়ারে অসংখ্য জনপ্রিয় নাটক-টেলিফিল্ম উপহার দিয়েছেন। নাম লেখিয়েছেন ওয়েব ফিল্মেও। প্রথমবারের মতো মূলধারার চলচ্চিত্রে অভিনয় করতে যাচ্ছেন মিথিলা।

আলোচিত নির্মাতা অনন্য মামুন নির্মাণ করছেন ‘অমানুষ’ নামে চলচ্চিত্রে। এতে অভিনয় করবেন তিনি। তার বিপরীতে দেখা যাবে চিত্রনায়ক নিরবকে। শনিবার (২০ মার্চ) চুক্তিবদ্ধ হয়েছেন নিরব-মিথিলা।

এসব তথ্য নিশ্চিত করে মিথিলা বলেন, সিনেমায় কাজ করতে গেলে মানসিক প্রস্তুতির বিষয় থাকে। এখন আমি কাজের জন্য প্রস্তুত। তা ছাড়া ফুলটাইম একটি বেসরকারি প্রতিষ্ঠানে কর্মরত আছি। যার কারণে সময় মেলানো কঠিন। আবার গল্প পছন্দ হওয়ারও বিষয় থাকে। সবকিছু মিলে ‘অমানুষ’ সিনেমায় চুক্তিবদ্ধ হলাম।

অনন্য মামুন জানান, বাস্তব ঘটনা নিয়ে গড়ে উঠেছে এই চলচ্চিত্রের কাহিনি। চার মাস আগে ‘অমানুষ’ সিনেমা নির্মাণের পরিকল্পনা করেন তিনি। কিছুদিন আগে গল্প লেখা শেষ হয়েছে। সংলাপ রচনা করেছেন জুয়েল কবির ও পাপ্পু রাজ।

জানা যায়, আগামী ২৫ মার্চ থেকে ঢাকায় সিনেমাটির শুটিং শুরু হবে। আগামী এপ্রিলে সুন্দরবনে সিনেমাটির দৃশ্যধারণের কাজ হবে বলে জানিয়েছেন নির্মাতা।

0Shares