সাংবাদিকদের চোখ এড়িয়ে দেশে সাকিব

dial dial

sylhet

প্রকাশিত: ২:১৫ অপরাহ্ণ, মার্চ ২৩, ২০২১

স্পোর্টস ডেস্ক ::

মঙ্গলবার প্রথম প্রহরে (রাত দুইটা পাঁচ মিনিটে) যুক্তরাষ্ট্র থেকে দেশে ফিরেছেন অলরাউন্ডার সাকিব আল হাসান। তৃতীয় সন্তানের বাবা হওয়ার সময় স্ত্রী শিশিরের পাশে থাকার জন্য যুক্তরাষ্ট্রে গিয়েছিলেন সাকিব আল হাসান।

সাকিবকে নিয়ে তুমুল আলোচনা চলছে পাড়ায়। এমন অবস্থায় দেশে ফেরার পর তার বক্তব্য সবার কাছে পৌঁছে দেওয়ার জন্য মুখিয়ে ছিলেন ক্রীড়া সাংবাদিকরা। কিন্তু সকল ক্রীড়া সাংবাদিকদের চোখ ফাঁকি দিয়ে চলে গিয়েছেন তিনি।

সাংবাদিকরা বিমানবন্দরে উপস্থিত থাকলেও তাদের চোখ এড়িয়ে গাড়িতে করে বাসার পথ ধরেছেন সাকিব। সাংবাদিকরা দীর্ঘ সময় অপেক্ষা করলেও তার সাক্ষাৎ না পেয়ে খালি হাতেই ফিরে এসেছেন।

সাকিব সাংবাদিকদের সাথে কথা বলেননি- এমনটা জেনে অবাক হয়েছেন বিসিবির বিমানবন্দর সমন্বয়ক ওয়াসিম খান। তিনি বিডিক্রিকটাইমকে বলেন, “সে কি! সে কথা বলেনি? মাত্রই তো বেরিয়ে গেল।”

যুক্তরাষ্ট্র থেকে একটি ফেইসবুক লাইভে দেওয়া সাকিব আল হাসানের সাক্ষাৎকার নিয়ে ক্রিকেট অঙ্গনে আলোচনার ঝড় উঠেছে। আইপিএল খেলার জন্য শ্রীলঙ্কা সফর থেকে ছুটি চেয়ে বিসিবির কাছে দেওয়া চিঠি নিয়ে সাকিব দাবি করেন তিনি টেস্ট খেলতে চান না এমন কথা কোথাও উল্লেখ করেননি। এমনকি তার চিঠিটি ঠিকঠাকভাবে পড়া হয়নি বলে মন্তব্য করেন তিনি।

তার এমন বক্তব্যের পর বিসিবির ক্রিকেট অপারেশন্স কমিটির চেয়ারম্যান আকরাম খান বলেন, “সাকিবের অনেক কথার মধ্যে একটা কথা শুনেছি। ও চিঠি দিয়েছি আমি নাকি চিঠি পড়িনি। হয়ত আমি ভুল বুঝতে পারি বিষয়টি। ও টেস্ট খেলতে চাচ্ছে এ কথা বুঝিয়েছে। কাল-পরশু বোর্ডে কথা বলে ওর এনওসির ব্যাপারটা চিন্তা করব। যদি আগ্রহী থাকে তাহলে টেস্ট খেলবে।”

 

0Shares