পরিবারসহ করোনা আক্রান্ত মৌসুমী

dial dial

sylhet

প্রকাশিত: ১২:২৬ অপরাহ্ণ, এপ্রিল ৪, ২০২১

বিনোদন ডেস্ক ::

কভিডে আক্রান্ত হয়েছেন চিত্রনায়িকা মৌসুমী ও তার ছেলে-পূত্রবধুসহ পরিবারের অন্য সদস্যরা। শনিবার রাতে তাদের করোনার ফল পজিটিভ এসেছে। বিষয়টি নিশ্চিত করেছেন ওমর সানী নিজেই। সবাই পজিটিভ হলেও ওমর সানী নেগেটিভ রয়েছেন বলে জানিয়েছেন তিনি।

রবিবার সকালে চিত্রনায়ক ওমর সানী তার ফেসবুক হ্যান্ডেলে একটি পোস্ট দিয়েছেন। ওমর সানী লিখেছেন, ‘আমি ছাড়া আমার পরিবারের সবাই পজিটিভ, নেগেটিভ হইও শান্তি পাচ্ছিনা, আপনাদের কাছে দোয়া চাই সবাই দোয়া করবেন, আল্লাহ যেন সাফা দান করেন।

ওমর সানী-মৌসুমী একমাত্র ছেলে ফারদীন এহসান স্বাধীন এক ফেসবুকে বার্তায় তিনি লিখেছেন, ‘বাবা ছাড়া আমাদের পরিবারের সবার করোনা রিপোর্ট পজিটিভ এসেছে। আমার আংকেল রাশিদুজ্জামান মিল্লাত এবং আন্টি ইউনাইটেড হাসপাতালে ভর্তি। আমাদের জন্য আপনাদের দোয়া কামনা করছি। আর যারা আমাদের সংস্পর্শে এসেছেন তাদের সেই অনুযায়ী সতর্কতা অবলম্বনের অনুরোধ জানাচ্ছি। আল্লাহ আমাদের দ্রুত সুস্থতা দান করুন।

এর আগে ওমর সানী লিখেছিলেন, ‘আমার স্ত্রী আমার ছেলে নতুন বৌমা বাসার অন্য সদস্য এবং আত্মীয়-স্বজন আমার প্রিয় জন কিছু মানুষ , সবাই অসুস্থ, আপনারা দোয়া করবেন সবাই যেন সুস্থ হয়ে যায়, আর আমার জন্য দোয়া করবেন আল্লাহ যেন সুস্থ রাখে আমাকে। আজকে পরিচালক সমিতির নির্বাচন যাচ্ছে মৌসুমী ভোট দিতে পারল না বলে সব পরিচালকের কাছে ক্ষমা চেয়ে নিচ্ছি, যারা পাশ করবেন তাদের জন্য অভিনন্দন।

গত ২৪ ফেব্রুয়ারি একসঙ্গে করোনার টিকা নিয়েছিলেন মৌসুমী ও ওমর সানী।তারপর আক্রান্ত হলেন মৌসুমী।বর্তমানে সুস্থ আছেন ওমর সানী।

0Shares