জাতীয় বিস্তারিত ব্রাহ্মণবাড়িয়ায় সড়ক দুর্ঘটনায় ২১ পুলিশ সদস্য আহত

dial dial

sylhet

প্রকাশিত: ৩:২৮ অপরাহ্ণ, এপ্রিল ৫, ২০২১

ডায়ালসিলেট ডেস্ক;:

কুমিল্লা-সিলেট মহাসড়কে যাত্রীবাহী বাসের ধাক্কায় পুলিশের দু’টি টহল গাড়িতে থাকা ২১ পুলিশ সদস্য গুরুত্বর আহত হয়েছেন।

সোমবার (০৫ এপ্রিল) সকালে এ ঘটনা ঘটে। আহতদের মধ্যে ৬ জনকে গুরুতর অবস্থায় ঢাকায় পাঠানো হয়েছে।
পুলিশ ও প্রত্যক্ষদর্শীরা জানান, সোমবার সকাল ৮টার দিকে ব্রাহ্মণবাড়িয়া জেলা পুলিশের রিকুইজিশন করা পুলিশভর্তি দুটি পিকআপ ভ্যান ব্রাহ্মণবাড়িয়া শহরবাইপাস কুমিল্লা-সিলেট মহাসড়কে দায়িত্ব পালন করছিলেন। এ সময় বিপরীত দিকে থেকে আসা ব্রাহ্মণবাড়িয়া ইকোনো পরিবহনের একটি যাত্রীবাহী বাস নিয়ন্ত্রণ হারিয়ে একসঙ্গে থাকা পরপর পুলিশবাহী দুটি পিকআপ ভ্যানকে ধাক্কায় দেয়। এতে ঘটনাস্থলেই পুলিশের ২১ সদস্য আহত হন।
ঘটনার পর হাইওয়ে পুলিশ এবং স্থানীয়দের সহায়তায় আহত পুলিশ সদস্যদের উদ্ধার করে ব্রাহ্মণবাড়িয়া সদর হাসপাতালে চিকিৎসার জন্য নিয়ে আসেন।
তাদের মধ্যে ১৯ জনের নাম পাওয়া গেছে। এরা হলেন-শাকিল আহম্মেদ (২১) পিতা কাজী মিয়া, কিশোরগঞ্জ, নাসিম (২১) পিতা আজিজুল, কিশোরগঞ্জ, শওকত (২৫) কিশোরগঞ্জ, জহিরুল (২০), ওমর ফারুক, রায়হান (২৫), বুলবুল (২২), মকুবল (৫৮), রাব্বী (২২), আলামিন (২২), হৃদয় (২৩), মো:ইউসুফ আলী, শরিফুল (২৫), রানা (২২), বিল্লাল (২৬), সুমন (২৩), হাসিবুল (২৫), বেলায়েত হোসেন (৫৬), সুজন (২৩)।
আহতদের মধ্যে ৬ জনের অবস্থা গুরুতর। তাদের উন্নত চিকিৎসার জন্য ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।
এদিকে ঘটনার খবর পেয়ে ব্রাহ্মণবাড়িয়া পুলিশ সুপার মোহাম্মদ আনিসুর রহমান, অতিরিক্ত পুলিশ সুপার মো. রইস উদ্দিন, অতিরিক্ত পুলিশ সুপার ব্রাহ্মণবাড়িয়া সদর সার্কেল মোজাম্মেল রেজাসহ পুলিশের ঊর্ধ্বতন কর্মকর্তারা ব্রাহ্মণবাড়িয়া সদর হাসপাতালে ছুটে আসেন। এ সময় তারা আহত পুলিশ সদস্যদের চিকিৎসার খোঁজখবর নেন এবং উন্নত চিকিৎসার জন্য প্রয়োজনীয় পদক্ষেপ গ্রহণ করেন।
ঘটনা সম্পর্কে কাউছার এবং রাশেদ নামে স্থানীয় দুই বাসিন্দা জানান, যাত্রীবাহী বাসটি অন্যায়ভাবে তার সাইডলাইন অতিক্রম করে পুলিশবাহী পিকআপটিকে ধাক্কা দেয়। তাদের ধারণা বাসের চালক ঘুমিয়ে যাওয়ার কারণে এ ঘটনা ঘটেছে।
ব্রাহ্মণবাড়িয়া সদর সার্কেলের দায়িত্বে থাকা অতিরিক্ত পুলিশ সুপার মোজাম্মেল রেজা জানান, বাসটি অন্যায়ভাবে তার সাইডলাইন অতিক্রম করে পুলিশের পরপর থাকা দুটি পিকআপ ভ্যানকে আঘাত করেছে। এতে আমাদের ২১ পুলিশ সদস্য আহত হয়েছেন। তাদের মধ্যে ৬ জনের অবস্থা গুরুতর। তাদের উন্নত চিকিৎসার জন্য ঢাকা মেডিকেলে হাসপাতালে পাঠানো হয়েছে। দুর্ঘটনাকবলিত পিকআপসহ ঘাতক বাস এবং এর চালকে আটক করা হয়েছে।

0Shares