‘বার্সায় থেকে যাওয়ার অনুপ্রেরণা পাচ্ছে মেসি’

dial dial

sylhet

প্রকাশিত: ৮:৫৫ অপরাহ্ণ, এপ্রিল ১৭, ২০২১

স্পোর্টস ডেস্ক::আগামী জুলাইয়ে শেষ হবে বার্সেলোনার সঙ্গে লিওনেল মেসির চুক্তি। এরপর ফ্রি ট্রান্সফারে নতুন ক্লাবে নাম লেখাতে পারবেন আর্জেন্টাইন সুপারস্টার। গত বছরের আগস্টের মতো মেসিকে আর আটকাতে পারবে না কাতালান ক্লাবটি। তবে বার্সেলোনা চাইছে না তাদের সর্বকালের সেরা ফুটবলার অন্য ক্লাবের জার্সি গায়ে জড়াক। সংবাদমাধ্যমের খবর অনুযায়ী, ‘মেসির দেয়া শর্তগুলো পূরণ করার মরিয়া চেষ্টায় রয়েছে বার্সেলোনা। শক্তিশালী দল গড়ার রণকৌশল সাজাচ্ছেন বার্সা সভাপতি হুয়ান লাপোর্তা।’ এই স্প্যানিশ সংগঠক সংবাদমাধ্যমকে জানিয়েছেন, মেসি বার্সেলোনায় থেকে যাওয়ার অনুপ্রেরণা পাচ্ছেন।

কিছুদিন আগে একটি স্প্যানিশ সংবাদমাধ্যম জানায়, আর্থিক দুরবস্থার কারণে মেসিকে নতুন চুক্তির প্রস্তাব দিতে পারেনি বার্সেলোনা। আর্থিক অনিশ্চয়তা কাটিয়ে মেসিকে ধরে রাখতে পারবেন বলেই মনে করেন বার্সা সভাপতি। হুয়ান লাপোর্তা বলেন, ‘সে যেন এই ক্লাবেই থাকে, সেটা নিশ্চিত করতে আমি সম্ভাব্য সবকিছু করব।

আমরা সেটাই করছি। মেসি অনুপ্রেরণা পাচ্ছে। সে অসাধারণ মানুষ এবং আমি আশাবাদী, সে এখানেই থেকে যেতে চাইবে।’

নতুন চুক্তি কিংবা ক্লাব বদল নিয়ে মুখে কুলুপ এঁটেছেন মেসি। চলমান মৌসুমের শুরুতে মেসি জানিয়েছিলেন, ‘ভবিষ্যত নিয়ে ভাবছেন না। সিদ্ধান্ত নেবেন মৌসুম শেষে।’

0Shares