সিলেটে করোনায় বৃদ্ধের মৃত্যু, নতুন শনাক্ত আরও ৯৫

dial dial

sylhet

প্রকাশিত: ৫:১৩ অপরাহ্ণ, এপ্রিল ১৯, ২০২১

ডায়ালসিলেট :: সিলেটে করোনাভাইরাসে আক্রান্ত হয়ে আরেকজনেরমৃত্যু হয়েছে।রোববার বিকেল সোয়া ৫টারদিকে শহীদ ডা. শামসুদ্দিন আহমদ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় পঞ্চাশোর্ধ ওই ব্যক্তি মারা যান।মৃতের বাড়ির ফেঞ্চুগঞ্জ উপজেলায়।

শামসুদ্দিন আহমদ হাসপাতালের আবাসিক চিকিৎসা কর্মকর্তা (আরএমও) ডা. চয়ন রায় এ তথ্য নিশ্চিত করে জানান, মারা যাওয়া ব্যক্তি করোনাভাইরাসে আক্রান্ত হয়ে  ৭ এপ্রিল থেকে শামসুদ্দিন হাসপাতালে চিকিৎসাধীন ছিলেন।

তিনি বলেন, রোববার রাত ৮টা পর্যন্ত হাসপাতালে ৮১ জন রোগী ভর্তি রয়েছেন। তন্মধ্যে ৪৯ জন করোনা পজিটিভ ও ৩২ জন করোনার উপসর্গ নিয়ে চিকিৎসা নিচ্ছেন।

এদিকে সিলেটে একদিনে আরও ৯৫জনের শরীরে করোনাভাইরাস ধরা পড়েছে। রোববার রাতে সিলেটের দু’টি  পিসিআর ল্যাবে নমুনা পরীক্ষায় তাদের করোনা পজিটিভ সনাক্ত হয়। এদের মধ্যে ওসমানী মেডিকেল কলেজের পিসিআর ল্যাবে ১০ জন ও শাহজালাল বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের ল্যাবে ৮৫ জনের করোনা ধরা পড়ে।

ওসমানী মেডিকেল কলেজে সনাক্ত হওয়া ১০ করোনা রোগীর সকলেই সিলেট নগরী ও আশপাশের এলাকার বাসিন্দা বলে জানিয়েছেন হাসপাতালটির উপ পরিচালক হিমাংশু লাল ।

শাহজালাল বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের করোনা পরীক্ষার ল্যাব ইনচার্জ হাম্মাদুল হক জানান, রোববার শাবির ল্যাবে ২৮২টি নমুনা পরীক্ষা করা হয়। এতে ৮৫ জনের করোনা শনাক্ত হয়েছে।

শনাক্তদের মধ্যে সিলেট জেলার ৬৪ জন, সুনামগঞ্জের ৩ জন, হবিগঞ্জের ২ জন এবং মৌলভীবাজার জেলার ১৬ জন রয়েছেন।

0Shares