নবীগঞ্জে মারধর করে ১৫০ মন ধান ছিনতাই

dial dial

sylhet

প্রকাশিত: ১০:৩৮ অপরাহ্ণ, এপ্রিল ২৮, ২০২১

ডায়ালসিলেট ডেস্ক::

হবিগঞ্জের নবীগঞ্জ উপজেলার বাউসা ইউনিয়নের বাঁশডর (দেবপাড়া) গ্রামে বুধবার (২৮ এপ্রিল) দুপুরে এক যুক্তরাজ্য প্রবাসীর লোকজনকে মারধর করে ক্ষেতের প্রায় ১৫০ মন কাটা ধান জোরপূর্বক ছিনিয়ে নিয়ে গেছে একদল দুর্বৃত্ত। ধান নেওয়ার সময় বাধা দিতে গিয়ে প্রতিপক্ষের হামলায় ২ জন আহত হয়েছেন।

আহতদের মধ্যে আব্দুল মন্নাফ (৫৪) নামের একজনকে আশঙ্কাজনক অবস্থায় সিলেট এমএজি ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করা হয়েছে। খবর পেয়ে নবীগঞ্জ থানার একদল পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছে।

জানা গেছে, বাঁশডর (দেবপাড়া) গ্রামের যুক্তরাজ্য প্রবাসী হিফজুর মিয়ার প্রায় ১০/১২ কেদার জমির পাকা ধান লোকজন দিয়ে কাটান তার চাচাতো ভাই আব্দুল মন্নাফ ও শিকদার আলী। ধান কাটা শেষ হওয়ার সঙ্গে সঙ্গে একই গ্রামের আদম আলীর পুত্র আপ্তর মিয়া ও হোসেন মিয়া এবং সিরাজুল ইসলামের পুত্র আক্কাস মিয়াসহ একদল দুর্বৃত্ত আব্দুল মন্নাফ ও শিকদার আলীর ওপর হামলা চালায়। এতে আব্দুল মন্নাফ গুরুতর আহত হন। স্থানীয় লোকজন তাকে উদ্ধার করে প্রথমে নবীগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যান। সেখানে কর্তব্যরত চিকিৎসক তাকে আশঙ্কাজনক অবস্থায় সিলেট এমএজি ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করেন। এর মধ্যেই দুর্বৃত্তরা ধান নিয়ে পালিয়ে যায়।

খবর পেয়ে নবীগঞ্জ থানার এসআই অমিতাভ দাশের নেতৃত্বে একদল পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছে। এ ঘটনায় মামলা দায়েরের প্রস্তুতি চলছে বলে জানা গেছে।

 

0Shares