নায়িকাদের ‘নগরীর নটী’ বললেন বিজেপি নেতা

প্রকাশিত: ৫:১৪ অপরাহ্ণ, মে ৫, ২০২১

বিনোদন ডেস্ক:

পশ্চিমবঙ্গের বিধানসভা নির্বাচনে বিজেপির প্রার্থী ছিলেন টালিউডের অভিনেত্রী পায়েল সরকার, শ্রাবন্তী চট্টোপ্যাধায়, পার্নো মিত্র ও তনুশ্রী চক্রবর্তী। তবে তারা সবাই গো হারা হেরেছেন নির্বাচনে।

এই অভিনেত্রীদের দলের টিকিটি দেয়া নিয়ে প্রশ্ন তুলেছেন বিজেপির বর্ষীয়ান নেতা তথাগত রায়। শুধু তাই নয়, তাদেরকে ‘নগরীর নটী’ বলে মন্তব্য করেছেন তিনি।

মঙ্গলবার এক টুইটবার্তায় তথাগত লেখেন, ‘‘পায়েল, শ্রাবন্তী, পার্নো ইত্যাদি ‘নগরীর নটীরা’ নির্বাচনের টাকা নিয়ে কেলি করে বেড়িয়েছেন আর মদন মিত্রর সঙ্গে নৌকাবিলাসে গিয়ে সেলফি তুলেছেন (এবং হেরে ভূত হয়েছেন)। তাদের টিকিট দিয়েছিল কে? কেনই বা দিয়েছিল? দিলীপ-কৈলাশ-শিবপ্রকাশ-অরবিন্দ প্রভুরা একটু আলোকপাত করবেন কি?’’

তবে পরে সেই টুইটের একটি নাম সংশোধন করে দেন তথাগত। সেখানে তিনি লেখেন, ‘সংশোধন: মদন মিত্রর সঙ্গে সেলফি তুলেছিলেন পার্নো মিত্র নয়, তনুশ্রী চক্রবর্তী।’

রাজনীতিতে পোড় খাওয়া এই বিজেপি নেতার মন্তব্য নিয়ে আগেও বিতর্ক হয়েছে। বিরোধীদের উদ্দেশে বিতর্কিত মন্তব্য করে আগেও অনেকবার সমালোচিত হয়েছেন তিনি।

তবে এবার এবার নিজ দল বিজেপি ও প্রার্থীদের নিয়ে এমন মন্তব্যে রীতিমতো অস্বস্তিতে দল।

ভারতীয় সংবাদমাধ্যম বলছে, প্রকাশ্যে কোনো মন্তব্য না করলেও বিজেপি নেতাদের তরফে জানানো হয়েছে, এটা তথাগতর নিজের বক্তব্য। দলের মন্তব্য নয়।

ত্রিপুরা ও মেঘালয়ের রাজ্যপাল ছিলেন তথাগত। বিধানসভা নির্বাচনে ভবানীপুর থেকে লড়তে চেয়েছিলেন তিনি। কিন্তু তাকে টিকিট না দিয়ে অভিনেতা রুদ্রনীল ঘোষকে টিকিট দেয় দল। এ নিয়েও সে সময়ে ক্ষোভ প্রকাশ করেছিলেন তিনি।

 

0Shares