৪০ হাজার চলচ্চিত্রকর্মীকে অর্থ সহায়তা দিচ্ছেন সালমান খান

প্রকাশিত: ১:০৭ অপরাহ্ণ, মে ৮, ২০২১

বিনোদন ডেস্ক:

করোনাভাইরাসের দ্বিতীয় ঢেউয়ে বিপর্যস্ত ভারত। প্রতিদিনই বাড়ছে সংক্রমণ ও মৃত্যুর হার। সংক্রমণ ঠেকাতে দেশটিতে আবারও লকডাউনে বন্ধ হয়ে যাচ্ছে সিনেমার শুটিংসহ নানা কার্যক্রম। ফলে বেকার হয়ে পড়েছেন অসংখ্য শিল্পী ও কলাকুশলী।

এ সঙ্কটে অসহায় শিল্পী ও কলাকুশলীদের পাশে দাঁড়ালেন বলিউড ভাইজান সালমান খান। গেল বছরের মতো এবারও বলিউড ইন্ডাস্ট্রির সঙ্গে জড়িতদের অর্থ সহায়তা দিচ্ছেন তিনি।

বলিউড হাঙ্গামা সালমানের এক ঘনিষ্ঠ সূত্রে প্রতিবেদনে জানিয়েছে, করোনার দ্বিতীয় ঢেউয়ে সালমান খান বলিউডের প্রায় ৪০ হাজার কর্মীর ব্যাংক অ্যাকাউন্টে ১৫০০ রুপি করে অনুদান দিচ্ছেন। যাদের মধ্যে ২৫ হাজার কর্মী কাজ করেন ফেডারেশন অব ওয়েস্টার্ন ইন্ডিয়া সিনেমা ইন্ডাস্ট্রিতে। বাকি ১৫ হাজার নারীকর্মী কাজ করছেন ফিল্মসিটির নানা স্টুডিওতে। শুধু অর্থই নয়, এক মাসের রেশনও তাদের ঘরে পৌঁছে দিচ্ছেন সালমান।

আসন্ন ঈদুল ফিতরের মুক্তি পেতে যাচ্ছে সালমানের নতুন সিনেমা ‌‘রাধে : দ্য মোস্ট ওয়ান্টেড ভাই’। মুক্তির আগেই সিনেমাটির প্রযোজনা প্রতিষ্ঠান এবং সালমান খান ঘোষণা দিয়েছেন সিনেমাটি থেকে আয় হওয়া অর্থের বেশিরভাগ অংশ চলে যাবে করোনায় দুর্গত মানুষের অনুদান হিসেবে।

 

0Shares