হুমায়ুন রশীদকে গ্রেফতারে জেলা ও মহানগর যুবদলের নিন্দা

dial dial

sylhet

প্রকাশিত: ৯:২৬ অপরাহ্ণ, মে ১৭, ২০২১

ডায়ালসিলেট ডেস্ক;:

দক্ষিণ সুরমা উপজেলা যুবদলের যুগ্ম আহ্বায়ক হুমায়ুন রশীদকে গ্রেফতারে তীব্র নিন্দা ও প্রতিবাদ জানিয়েছে সিলেট জেলা ও মহানগর যুবদল।

সোমবার (১৭ মে) সিলেট মহানগর যুবদলের আহ্বায়ক নজিবুর রহমান নজিব, জেলা যুবদলের আহ্বায়ক সিদ্দিকুর রহমান পাপলু, মহানগর যুবদলের সদস্য সচিব শাহ নেওয়াজ বখত চৌধুরী তারেক ও জেলা যুবদলের সদস্য সচিব মকসুদ আহমদ এই নিন্দা ও প্রতিবাদ জানান।

বিবৃতিতে নেতৃবৃন্দ বলেন, বর্তমান সরকারের পুলিশ বাহিনী দিয়ে জাতীয়তাবাদী আদর্শের সৈনিদের উপর হামলা, নির্যাতন ও মামলা দিয়েছে। দেশে যখনই সরকারের একের পর এক আগ্রাসী তৎপরতার প্রতিবাদ করা হয়, তখনই বর্তমান সরকার পুলিশ বাহিনী দিয়ে জাতীয়তাবাদী আদর্শের সৈনিদের উপর হামলা-নির্যাতন চালায়। সব রাষ্ট্রেই মত প্রকাশের স্বাধীনতা থাকে অথচ এই সরকার বিরুদ্ধে যারাই স্বাধীন মত প্রকাশ করছে তাদের উপর নির্যাতনের স্টিমরোলার চালানো হচ্ছে। এরই ধারাবহিকতায়ও সিলেটে দক্ষিণ সুরমা উপজেলা যুবদলের যুগ্ম আহ্বায়ক হুমায়ুন রশীদকে গ্রেফতার করেছে পুলিশ। যা অত্যন্ত নিন্দনীয় ও গর্হিত কাজ।

নেতৃবৃন্দ, অবিলম্বে দক্ষিণ সুরমা উপজেলা যুবদলের যুগ্ম আহ্বায়ক হুমায়ুন রশীদের উপর দায়েরকৃত মামলা প্রত্যাহারের জোর দাবি জানান এবং নিঃশর্ত মুক্তি দাবি করেন।

0Shares