সুনামগঞ্জে বেড়াতে গিয়ে লাশ হয়ে ফিরলেন নবীগঞ্জের স্কুল শিক্ষক

dial dial

sylhet

প্রকাশিত: ৮:২৭ পূর্বাহ্ণ, মে ২৩, ২০২১

ডায়ালসিলেট ডেস্ক;:

দক্ষিন সুনামগঞ্জে খালার বাড়িতে বেড়াতে গিয়ে মটর সাইকেল দুর্ঘটনায় লাশ হয়ে বাড়ি ফিরলেন নবীগঞ্জ’র প্রাথমিক বিদ্যালয়ের শিক্ষক দীপেশ চন্দ্র দাশ (৩০)। শনিবার (২২) বিকেলে সিলেটে একটি হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তিনি মারা যান। নিহত দীপশ নবীগঞ্জ পৌর এলাকার গয়াহরি গ্রামের দীনেশ চন্দ্র দাশের ছেলে এবং হলিমপুর সরকারী প্রাতমিক বিদ্যালয়ের সহকারী শিক্ষক।

পারিবারিক সূত্রে জানা যায়, চলমান মহামারি করোনার কারণে স্কুল বন্ধ থাকায় কয়েকদিন আগে দীপেশ চন্দ্র দাশ তার খালার বাড়ি দক্ষিন সুনামগঞ্জে বেড়াতে যান। গত শুক্রবার (২১ মে) রাত সাড়ে ৮ টার দিকে এক আত্মীয়ের মটর সাইকেল নিয়ে ঘুরতে বের হোন। রাত সাড়ে ৮টার দিকে শান্তি নগর এলাকায় মটর সাইকেল দুর্ঘটনায় পতিত হলে তিনি গুরুতর আহত হোন। মুমুর্ষ অবস্থায় তাকে সিলেট মানিকপীর গেইট সংলগ্ন একটি প্রাইভেট হাসপাতালে ভর্তি করা হয়। শনিবার বিকাল সাড়ে ৪ টার দিকে চিকিৎসাধীন অবস্থায় তিনি মারা যান। এই খবর এলাকায় পৌঁছলে গয়াহরি গ্রামসহ আশপাশ এলাকায় শোকের ছায়া নেমে আসে। পরে সন্ধ্যায় নিজ বাড়িতে তার শেষকৃত্য সম্পন্ন হয়।

দীপেশ চন্দ্র দাশ নবীগঞ্জ উপজেলার হলিমপুর সরকারী প্রাথমিক বিদ্যালয়ে সহকারী শিক্ষক হিসেবে কর্মরত ছিলেন। ব্যক্তিগত জীবনে তিনি বিবাহিত এবং এক পুত্র সন্তানের জনক।

0Shares