প্রধানমন্ত্রীর প্রণোদনা পেলেন তৃনমূল নারী উদ্যোক্তা সোসাইটি সদস্য

প্রকাশিত: ৮:৩২ অপরাহ্ণ, মে ২৫, ২০২১

ডায়ালসিলেট ডেস্ক ::

গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের প্রধানমন্ত্রী ঘোষিত করোনা পরিস্থিতিতে ক্ষতিগ্রস্থ্য প্রান্তিক নারী উদ্যোক্তা দের প্রণোদনা ঋণ তহবিল থেকে তৃনমূল নারী উদ্যোক্তা সোসাইটি (গ্রাসরুটস) ২৭৬ জন  ক্ষতিগ্রস্থ্য তৃনমূল নারী উদ্যোক্তারা বিসিক থেকে ব্যাবসা চালু রাখার জন্য ঋণ প্রাপ্তি হয়েছেন।

মঙ্গলবার (২৫ মে)  সিলেট বিসিক কার্যালয় থেকে ৩১ জন নারী উদ্যোক্তা ঋণ সুবিধা গ্রহণ করেন ইতিমধ্যে টীজার ইন্টারন্যাশনাল নামক একটি প্রতিষ্ঠান থেকে করোনাকালে হোম বেসড ওয়ার্কার্সদের স্টক হয়ে যাওয়া পণ্য সমূহের একটি বৃহৎ অংশ কোভিড-১৯ এইড ফান্ড থেকে ক্রয় করে নেওয়ার জন্য তৃনমূল নারী উদ্যোক্তা সোসাইটির সাথে চুক্তি বদ্ধ হয়েছে।

দেশের বিভিন্ন প্রান্তের হোম বেসড ওয়ার্কারস দের পণ্য উৎপাদন ও বিপণনের ক্ষেত্রে সাউথ এশিয়ান গ্রাসরুটস ডেভেলপমেন্ট ফোরাম (এসএজিডিএফ) থেকে ব্যাবস্থা গ্রহণ করেছে। করোনা কালীন এই সঙ্কট সময়ে প্রান্তিক নারী উদ্যোক্তাদের পাশে দাঁড়ানোর জনয় তৃনমূল নারী উদ্যোক্তা সোসাইটি (গ্রাসরুটস) কেন্দ্রীয় কমিটির পক্ষয় থেকে গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা এবং বিসিকের মাননীয় চেয়ারম্যান মোস্তাক হাসান, এনডিসি-কে অভিনন্দন জ্ঞ্যাপন করা হয়। বিজ্ঞপ্তি

0Shares