১৬ কোটি তুলে দিয়ে প্রাণ বাঁচালেন বিরুষ্কা

প্রকাশিত: ৩:৫৭ অপরাহ্ণ, মে ২৬, ২০২১

আর্ন্তজাতিক ডেস্ক ::

কোহলী-অনুষ্কা শর্মা অতিমারির জন্য ৭ কোটি টাকার ত্রাণ দিয়ে সহায়তা করলেন। অতিমারির জন্য ৭ কোটি টাকার ত্রাণ তহবিল গঠনের পর তাঁরা পাশে দাঁড়ালেন ছোট্ট আয়াংশ গুপ্তের। বলিউড সংবাদমাধ্যমের খবর অনুযায়ী, জন্ম থেকেই আয়াংশ ভুগছে দুরারোগ্য স্পাইনাল ম্যাস্কুলর অ্যাট্রোফি-তে। যার চিকিৎসার খরচ ১৬ কোটি টাকা। এত বড় অঙ্কের অর্থ জোগাড়ের ক্ষমতা তার মা-বাবার নেই। তাই তাঁরা ‘আয়াংশফাইটসএসএমএ’ নামে একটি টুইটার অ্যাকাউন্ট তৈরি করেন। সেই তহবিলে অনেকেই তাঁদের সাধ্যমতো দান করছিলেন। খবর, তহবিলের কথা জানার পরেই আয়াংশের দিকে সাহায্যের হাত বাড়িতে দেন ‘বিরুষ্কা’। তারকা দম্পতি আয়াংশের হয়ে আবেদন জানাতেই উঠে আসে শিশুর চিকিৎসার খরচ।

সন্তানের চিকিৎসার খরচ উঠে আসতেই দারুণ খুশি আয়াংশের পরিবার। শিশুটির মা-বাবা নেটমাধ্যমে আন্তরিক ধন্যবাদ জানিয়েছেন ‘বিরুষ্কা’কে। তাঁদের কথায়, ‘আয়াংশকে সুস্থ করতে যে পরিমাণ অর্থের দরকার ছিল, সেটা সবার সাহায্যে আমরা জোগাড় করতে পেরেছি। এ ব্যাপারে বিরাট কোহলী-অনুষ্কা শর্মার অবদান চিরকাল মনে থাকবে। এই জয় আমাদের নয়। এই জয় আপনাদের, যাঁরা আমাদের পাশে ছিলেন’।

‘বিরুষ্কা’র এই ভূমিকায় গর্বিত তাঁদের অনুরাগীরাও। আয়াংশ ট্রাস্ট থেকে আলাদা করে তাঁদের টুইটে ধন্যবাদ জানানো হয়েছে। সেখানে আন্তরিক স্বীকারোক্তি, ‘আপনারা ছক্কা মেরে জিতিয়ে দিলেন আমাদের’

0Shares