নগরীতে দুই যুবককে কুপিয়েছে সন্ত্রাসীরা

dial dial

sylhet

প্রকাশিত: ১০:২৫ পূর্বাহ্ণ, জুন ২৬, ২০২১

নিজস্ব প্রতিবেদক :: সিলেট নগরীর রোজভিউ পয়েন্টের ল’ কলেজ ও আবুল মাল মুহিত ক্রীড়া কমপ্লেক্সের রাস্তার সামনে দুই যুবককে কুপিয়েছে সন্ত্রাসীরা। শুক্রবার (২৫ জুন) রাত ১১টার দিকে এ ঘটনাটি ঘটে।

আহতরা হলেন- সিলেট নগরীর শাহী ঈদগাহ এলাকার মো. নাজিম উদ্দিনের ছেলে রায়সুল (২৬) ও ইলেকট্রিক সাপ্লাই এলাকার আব্দুল গফুরের ছেলে আব্দুল আহাদ (২৮)। এর মধ্যে আহত আব্দুল আহাদকে ঢাকায় নেয়া হচ্ছে বলে জানা গেছে।

এদিকে হামলাকারীরা স্থানীয় সিটি কাউন্সিলর সালেহ আহমদ সেলিম গ্রুপের এবং আহতরা কাউন্সিলর আজাদ অনুসারী সাবেক ছাত্রলীগ নেতা জুবায়ের খান গ্রুপের বলে প্রাথমিকভাবে জানা গেছে। তারা সকলেই ছাত্রলীগের রাজনীতির সাথে জড়িত। তবে কিজন্য এ ঘটনাটি ঘটিয়েছে এখনও বলতে পারছে না পুলিশ।

স্থানীয়রা জানান- মেন্দিবাগ পয়েন্টের পূর্বপাশ (শাহপরাণ থানার) থেকে তাদের কথা কাটাকাটি শুরু হয়। এর একপর্যায়ে মেন্দিবাগ ল’ কলেজ পয়েন্টের ওখানে আসলে তাদেরকে কুপিয়ে চলে যায়। এসময় স্থানীয়রা তাদের উদ্ধার করে সিলেট ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করেন।

খবর পেয়ে তাৎক্ষণিক এসএমপির উপ পুলিশ কমিশনার (দক্ষিণ) আজবাহার আলী শেখ, অতিরিক্ত উপ পুলিশ কমিশনার (উত্তর) এহসান চৌধুরী, কোতয়ালী থানার ওসি এসএম আবু ফরহাদ ও শাহপরাণ থানার ওসি সৈয়দ আনিসুর রহমান ঘটনাস্থল পরির্দশন করেছেন।

কোতয়ালী থানার ওসি এসএম আবু ফরহাদ জানান- ‘আহতদের নাম-পরিচয় এখনও জানা যায়নি। কেন, কি কারণে এই হামলা হলো তাও এই মুহূর্তে বলা যাচ্ছে না।’ তবে আহতদের একজনের অবস্থা গুরুতর বলে তিনি জানান।

ডায়ালসিলেট/এম/এ/

0Shares