যুবককে পিটিয়ে হত্যা: মীরসরাই পৌর প্যানেল মেয়র গ্রেপ্তার

dial dial

sylhet

প্রকাশিত: ২:৫০ অপরাহ্ণ, জুন ২৮, ২০২১

ডায়ালসিলেট ডেস্ক::চট্টগ্রামের মীরসরাই পৌরসভার প্যানেল মেয়র ও ৪ নম্বর ওয়ার্ডের কাউন্সিলর শাখের ইসলাম রাজুকে গ্রেপ্তার করেছে পুলিশ। আজিম হোসেন শাহাদাত (২২) হত্যা মামলায় গতকাল রাতে মীরসরাই পৌরসভা এলাকার একটি বাসা থেকে তাঁকে গ্রেপ্তার করে মীরসরাই থানা-পুলিশ। বর্তমানে তাঁকে মীরসরাই থানা হাজতে রাখা হয়েছে।
জানা যায়, গত শুক্রবার আজিম হোসেন শাহাদাত (২২) নামের এক যুবককে রাজুর মালিকানাধীন মীরসরাই পৌরসভার ভার্ক হোপ মা ও শিশু হাসপাতাল চাঁদের রুমে রাজু ও তার সাঙ্গপাঙ্গরা এলোপাতাড়ি লাঠি দিয়ে আঘাত করে। আজিমের বাবা গাড়ি নিয়ে হাসপাতালে নেওয়ার পথে গাড়িতে আজিম প্রাণ হারান। এ ঘটনায় রাজুকে প্রধান আসামি করে  তাঁর ৩ সঙ্গী ও অজ্ঞাত ৪/৫ জনকে আসামি করে গতকাল মীরসরাই থানায় হত্যা মামলা করেন নিহত আজিম হোসেন শাহাদাতের বাবা আবদুল বাতেন। মামলায় ছেলেকে পিটিয়ে হত্যার অভিযোগ দায়ের করেন তিনি।

এ প্রসঙ্গে মীরসরাই থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মজিবুর রহমান জানান, আজিম  হোসেন শাহাত (২২) পিতা আব্দুল বাতেন বাদী হয়ে মীরসরাই থানায় রাজুকে প্রধান আসামি করে ৪ জনের বিরুদ্ধে একটি খুনের মামলা করেছেন। প্রধান আসামি শাখের ইসলাম রাজুকে গ্রেপ্তার করা হয়েছে। অন্য আসামিদের গ্রেপ্তারের জন্যও অভিযান অব্যাহত রয়েছে।।

0Shares