রাজকীয় অভিষেক

dial dial

sylhet

প্রকাশিত: ৯:৫৮ পূর্বাহ্ণ, জুন ২৯, ২০২১

বিনোদন ডেস্ক;: বহুদিন সিনেমার পর্দা থেকে গায়েব শাহরুখ খান। সেই কবে মুক্তি পেয়েছিল তার ‘জিরো’ ছবিটি। তারপর কয়েক বছর সিনেমার পর্দায় দেখা যায়নি তাকে। এমনকি হাতে ছবি না থাকায় সোশ্যাল মিডিয়ায় নানা প্রশ্নের মুখেও পড়ছেন শাহরুখ।

ঠিক এই সময়েই খবরে এলো দক্ষিণের জনপ্রিয় অভিনেত্রী নয়নতারাকে সঙ্গে নিয়েই রূপালি পর্দায় ফের আসতে চলেছেন বলিউড বাদশা। হ্যাঁ, এ রকমই খবর শোনা যাচ্ছে বলিউডের অন্দরে। সব নাকি তৈরি । দক্ষিণী পরিচালক অ্যাটলির নতুন ছবিতেই দেখা যাবে শাহরুখ ও নয়নতারাকে।

এ ছবির মাধ্যমে বলিউডে রাজকীয় অভিষেক হতে চলেছে এ নায়িকার।  শাহরুখ আপাতত ব্যস্ত রয়েছেন পরিচালক সিদ্ধান্ত আনন্দের ‘পাঠান’ ছবির শুটিংয়ে। এই ছবিতে শাহরুখের সঙ্গে দেখা যাবে দীপিকা পাড়ুকোন, জন আব্রাহমকে।

শোনা গিয়েছে ছোট্ট একটা চরিত্রে দেখা যাবে সালমান খানকেও। এরই মাঝে নতুন এই ছবির কথা রটে গেছে বলিপাড়ায়। জানা গেছে পরিচালক অ্যাটলির এই নতুন ছবি একেবারেই প্রেমের গল্পের। আর পরিচালক নাকি চেয়েছিলেন তার বলিউডের প্রথম ছবি শাহরুখকে নিয়ে তৈরি করতে। অ্যাটলির লেখা চিত্রনাট্যও বেশ পছন্দ হয়েছে শাহরুখের।

এদিকে অভিনেত্রী নয়নতারার সঙ্গে এর আগে দুটি ছবি ‘রাজা রানি’ ও ‘বিজলি’তে কাজ করেছেন অ্যাটলি। তবে এই ছবির হাত ধরেই বলিউডে পা দেবেন নয়নতারা। সম্প্রতি মুক্তি পেয়েছে নয়নতারার ‘মুকুথি আম্মান’ ছবি। ছবিটিতে তার অভিনয় দারুণভাবে প্রশংসা পেয়েছে।

এছাড়াও ‘নেত্রিকান’ নামে এক দক্ষিণী ছবিতে দেখা গিয়েছিল নয়নতারাকে। তবে বলিউডের হাওয়ায় এ খবর উড়লেও, এই ছবি নিয়ে আপাতত শাহরুখের তরফ থেকে কোনো মন্তব্য পাওয়া যায়নি।

অন্যদিকে নয়নতারাও বিষয়টি নিয়ে চুপচাপ রয়েছেন। আনুষ্ঠানিক ঘোষণা পর্যন্ত কেউই বিষয়টি নিয়ে কথা বলতে চান না। তবে ছবিটি নিয়ে এরই মধ্যে প্রস্তুতিও শুরু করেছেন নয়নতারা। শাহরুখের সঙ্গে অভিনয় করতে যাওয়ায় বেশ উচ্ছ্বসিতও এ অভিনেত্রী।

এম/

0Shares