সহজ জয়ে তৃতীয় রাউন্ডে জকোভিচ

dial dial

sylhet

প্রকাশিত: ৭:৩৫ অপরাহ্ণ, জুলাই ১, ২০২১

স্পোর্টস ডেস্ক::

এক বার নয়, পাঁচ বার উইম্বলডনের সেন্টার কোর্টে পিছলে পড়ে গেলেন নোভাক জকোভিচ। তা-ও সহজেই তৃতীয় রাউন্ডে উঠে গেলেন টেনিসের নাম্বার ওয়ান। দক্ষিণ আফ্রিকার কেভিন অ্যান্ডারসনকে ৬-৩, ৬-৩, ৬-৩ হারিয়ে দিলেন তিনি। এই নিয়ে প্রতিবার সাক্ষাতেই হারালেন অ্যান্ডারসনকে। এর মধ্যে ২০১৮-র উইম্বলডন ফাইনালও রয়েছে।

একদিন আগে কোর্টে পা পিছলে পড়ে চোট পেয়ে বিদায় নিয়েছিলেন সেরেনা উইলিয়ামস। বুধবার একাধিকবার পিছলে পড়লেন জকোভিচও। তা সত্ত্বেও বেগ পেতে হল না ডিফেন্ডিং চ্যাম্পিয়ন এই সার্বিয়ানকে। একবারও ব্রেক পয়েন্ট হয়নি তার বিরুদ্ধে। মাত্র ছ’টি আনফোর্সড এরর করেছেন।

ম্যাচের পর বললেন, ‘এখানকার দর্শকদের সঙ্গে আমাদের একটা আলাদা যোগাযোগ রয়েছে। ঘাসে খেলারও আলাদা একটা অনুভূতি পাই। প্রথম দুটো ম্যাচে অবশ্য পড়ে যাওয়ার মতো অবস্থা তৈরি হয়নি।’

রজার ফেদেরার ও রাফায়েল নাদালের মতো ২০ গ্র্যান্ড স্লাম জয়ের স্বপ্ন নিয়ে উইম্বলডনে শুরুটা ভালোই হয়েছে জকোভিচের। এই টুর্নামেন্টে এর আগেই ক্যারিয়ারে পাঁচবার ট্রফি ছোঁয়া হয়েছে তার। অল ইংল্যান্ড টেনিস ক্লাবে ষষ্ঠ শিরোপা জেতার জন্য নেমেছেন তিনি। চতুর্থ রাউন্ডে জকোভিচের প্রতিপক্ষ যুক্তরাষ্ট্রের ডেনিস কুডলার।

এম/

0Shares