সিলেটে বাড়ছে করোনা সংক্রমণ, মৃতুবরণ করেছেন ২জন

প্রকাশিত: ৪:১৬ অপরাহ্ণ, জুলাই ৬, ২০২১

নিজস্ব প্রতিবেদক ::  সিলেটবিভাগে গত ২৪ঘন্টায় করোনায়  আক্রান্তে সনাক্ত হয়েছেন ৩৮৭ জন ও মৃত্যুবরণ করেছেন ২জন এবং  সুস্থ হয়েছেন ন ১৩১ জন। আজ মঙ্গলবার  সকাল পর্যন্ত সিলেট বিভাগীয় স্বাস্থ্য অধিদপ্তর এর কার্যালয় থেকে এ তথ্য নিশ্চিত করা হয়।

এতে আক্রান্তদের মধ্যে সিলেট জেলায় ২৪৭জন, সুনামগঞ্জ ৫৬জন, হবিগঞ্জ ২৮জন, এবং মৌলভীবাজার ৫৬জন। এতে মারা গেছেন ২জন।এর মধ্যে সিলেটে  ১জন এবং হবিগঞ্জের ১জন।

এ নিয়ে সিলেটবিভাগজুড়ে করোনা আক্রান্তে মোট শনাক্ত হয়েছেন ২৭ হাজার ৩৫৪ জন। এর মধ্যে সিলেট জেলায় ১৮হাজার ৬৩ জন, সুনামগঞ্জে ৩ হাজার ১৩৩, হবিগঞ্জে ২ হাজার ৯২০ ও মৌলভীবাজার জেলায় ৩হাজার ২৩৮জন। করোনায় মোট মৃতের সংখ্যা ৪৯৩জন। এর মধ্যে সিলেটে ৪০০জন, সুনামগঞ্জে ৩৪জন, হবিগঞ্জে ২২জন এবং মৌলভীবাজারে ৩৭জন মৃত্যুবরণ করেন।

সিলেটে বর্তমানে ভর্তি রোগী আছেন ৪৪৯ জন এর মধ্যে সিলেটে ৪২৬জন, সুনামগঞ্জ ৭জন, হবিগঞ্জে ৭ জন, মৌলভীবাজার ১৯জন।

সিলেট বিভাগে র‌্যাপিড এ্যান্টিজেন টেষ্টের মাধ্যমে জেলা ভিত্তিক কোভিড-১৯ পজেটিভ রোগীর সংখ্যা ৭৬ জন। এর মধ্যে  সিলেট ২২ জন,সুনামগঞ্জ ২৪ জন, হবিগঞ্জ ১৪জন ও মৌলভীবাজার ১৬ ।

এ পর্যন্ত করোনায়  সুস্থ হয়েছেন ২৪ হাজার ২১৭জন। এর মধ্যে সিলেটে ১৬ হাজার ৫০২, সুনামগঞ্জ ২হাজার ৮৪৮জন, হবিগঞ্জ ২হাজার১১৭ জন এবং মৌলভীবাজারে ২হাজার ৭৫০ জন।

0Shares