কিয়ারার কাণ্ড!

dial dial

sylhet

প্রকাশিত: ৩:৫৩ অপরাহ্ণ, জুলাই ১০, ২০২১

বিনোদন ডেস্ক:: গাড়ির দরজা খুলে দিচ্ছেন বয়স্ক একজন মানুষ। সেলামও করছেন। তাকে অবজ্ঞা করেই গাড়ি থেকে নেমে সিদ্ধার্থ মালহোত্রার বাড়ির দিতে হেঁটে চলে গেলেন কিয়ারা আডবাণী। এমনই একটি ভিডিও প্রকাশ্যে এসেছে সম্প্রতি। তাতেই চটেছে নেটদুনিয়ার একাংশ। ভিডিওটি দূর থেকে তোলা হয়েছে। তাতে দেখা যাচ্ছে। বৃদ্ধ গাড়ির দরজা খুলে ২৮ বছরের বলিউড অভিনেত্রীকে সেলাম করছেন।

তার দিকে না তাকিয়েই হনহন করে সামনের দিকে এগিয়ে গেলেন কিয়ারা। বাবার থেকেও বেশি বয়সের মানুষের থেকে সেলাম নিচ্ছেন? ভিডিওর প্রতিক্রিয়া দিতে গিয়ে লিখেছেন একজন। আরেকজন আবার লিখেছেন, একটা দরজা খুলতে পারেন না? মানুষটার বয়স তো দেখুন! কেউ কেউ অবশ্য কিয়ারার পাশেও দাঁড়িয়ে জানিয়েছেন, বয়স যাই হোক, কাজ তো কাজই হয়।

তার জবাবে আবার লেখা হয়েছে, এত বয়স্ক একজন মানুষ দরজা খুলছে নির্লজ্জ মহিলার সৌজন্য বোধটুকু নেই। এমনই একাধিক সমালোচনামূলক প্রতিক্রিয়ায় ভরে গিয়েছে ভিডিওর কমেন্টবক্স।

উল্লেখ্য, ২০১৪ সালে ‘ফাগলি’ সিনেমার মাধ্যমে বলিউডে ডেবিউ করেছিলেন কিয়ারা। ‘এম এস ধোনি দ্য আনটোল্ড স্টোরি’তে সুশান্তের বিপরীতে সাক্ষী ধোনির চরিত্রে অভিনয় করেছিলেন। তবে জনপ্রিয়তা তিনি পান শাহিদ কাপুরের বিপরীতে ‘কবীর সিং’ সিনেমায় অভিনয় করে।

তারপর থেকেই একের পর এক সিনেমার প্রস্তাব পান কিয়ারা। ‘ভুল ভুলাইয়া ২’, ‘শেরশাহ’, ‘জুগ জুগ জিও’র মতো বিগ বাজেট ছবি রয়েছে তার ঝুলিতে। ‘শেরশাহ’ ছবিতে কিয়ারার সঙ্গে রয়েছেন সিদ্ধার্থ মালহোত্রা। দুজনের প্রেমের গুঞ্জনও শোনা যায় বি-টাউনের খবরে কান পাতলে।

ডায়ালসিলেটএম/৬

0Shares