নবীগঞ্জে করোনায় আক্রান্ত হয়ে একজনের মৃত্যু

dial dial

sylhet

প্রকাশিত: ১১:৩৯ অপরাহ্ণ, জুলাই ১২, ২০২১

ডায়ালসিলেট ডেস্ক :: নবীগঞ্জে মহামারি করোনায় আক্রান্ত হয়ে এক ব্যক্তির মৃত্যু হয়েছে। সোমবার (১২ জুলাই) করোনা আক্রান্ত ব্যক্তির স্বাভাবিক মৃত্যু হয়েছে বলে তথ্য গোপন করে জানাজার ব্যবস্থা করা হয়। জানাজার নামাজের জন্য এলাকায় মাইকিং করা হয়। সবকিছুর আয়োজন সম্পন্ন হলে তাৎক্ষনিক ভাবে গোপন সংবাদের ভিত্তিতে খবর পেয়ে নবীগঞ্জ উপজেলা নির্বাহী কর্মকর্তা শেখ মহি উদ্দিন একদল পুলিশ নিয়ে জানাজার কার্যক্রম বন্ধ করে দেন। পরে স্বাস্থ্যবিধি মেনে করোনায় মৃত ব্যক্তির জানাজা অনুষ্ঠিত হয়।

জানা যায়, নবীগঞ্জ উপজেলার আউশকান্দি ইউনিয়নের উত্তর দৌলতপুর গ্রামের আব্দুল হক সরদার নামে এক ব্যক্তির মৃত্যু হয়। গত রোববার উত্তর দৌলতপুর গ্রামের আব্দুল হক সরদারের করোনা পজিটিভ রিপোর্ট আসে। তাকে নবীগঞ্জ স্বাস্থ্য কমপ্লেক্সে থেকে সিলেট শামসুদ্দিন করোনা হাসপাতালে পাঠানো হয়। সেখানে চিকিৎসাধীন অবস্থায় রোববার রাত ২টায় মারা যান। এর কিছুদিন পূর্বে তার ভাই আব্দুল ওয়াহিদ সরদার সৌদি আরবে করোনা আক্রান্ত হয়ে মারা যান। এ নিয়ে পরিবারের দুইজন সদস্য করোনায় আক্রান্ত হয়ে মারা গেলেন। সোমবার বেলা আড়াইটায় স্বাস্থ্যবিধি মেনে আব্দুল হকের জানাজা নামাজ শেষে তার দাফন সম্পন্ন হয়।

নবীগঞ্জ স্বাস্থ্য কমপ্লেক্সের পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. আব্দুস সামাদ জানান, আব্দুল হকের করোনা পজিটিভ শনাক্ত হলে রোববার তাৎক্ষনিক ভাবে সিলেট শামসুদ্দিন হাসপাতালে প্রেরণ করা হয়। সেখানে চিকিৎসাধীন অবস্থায় তিনি মৃত্যু বরণ করেন।

নবীগঞ্জ উপজেলা নির্বাহী কর্মকর্তা শেখ মহি উদ্দিন বলেন, খবর পেয়ে তাৎক্ষনিক ভাবে ব্যবস্থা গ্রহণ করে স্বাস্থ্যবিধি মেনে জানাজার ব্যবস্থা করি।

ডায়ালসিলেট/এম/এ/

0Shares