তাহিরপুরে স্পিডবোট দুর্ঘটনায় মা ও মেয়ে নিহত

dial dial

sylhet

প্রকাশিত: ৩:২৮ অপরাহ্ণ, জুলাই ২০, ২০২১

ডায়ালসিলেট ডেস্ক::সুনামগঞ্জের তাহিরপুরে স্পিডবোট দুর্ঘটনায় মা-মেয়েসহ দুজন নিহত হওয়ার খবর পাওয়া গেছে। এ ঘটনায় গুরুতর আহত অবস্থায় আরও একজনকে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স ভর্তি করা হয়েছে। আজ সোমবার (১৯ জুলাই) বিকেলে এই দুর্ঘটনা ঘটে।

নিহত জোসনা বেগম (৩৪) রতনশ্রী উত্তর ইউনিয়নের বরুজ মিয়ার স্ত্রী ও তাঁর মেয়ে রুমি (৮)। এদিকে দুর্ঘটনায় গুরুতর আহত আওয়ামী লীগের সভাপতি আবুল হোসের খানের মেয়ে রিনা বেগমকে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স ভর্তি করা হয়েছে।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা যায়, বিকেলে বাদাঘাট বাজার থেকে ঈদের কেনাকাটা শেষে আটজন যাত্রী নিয়ে একটি স্পিডবোট করে বাড়ির উদ্দেশ্যে রওয়ানা করলে বালিয়াঘাট বিজিবি ক্যাম্পের সম্মুখে পাটলাই নদীতে পৌঁছলে অপরপ্রান্ত থেকে ছুটে আসা একটি পাথরবাহী ব্লাকহেড নৌকার মুখোমুখি সংঘর্ষে এ দুর্ঘটনা ঘটে।

এতে স্পিডবোটটি নিয়ন্ত্রণ হারালে বোটে থাকা সবাই পানিতে ডুবে যায়। পরে ডুবে যাওয়া আটজন যাত্রীর মধ্যে ছয়জন পাড়ে উঠতে পারলে মা ও তার আট বছর বয়সী কিশোরী মেয়েকে খুঁজে পাওয়া যায়নি। পরে স্থানীয়রা প্রায় দেড় ঘন্টা খুঁজাখুঁজি করে মা ও মেয়েকে মৃত অবস্থায় উদ্ধার করেন।

তাহিরপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. আব্দুল লতিফ তরফদার এ ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন।

ডায়ালসিলেট /৪

0Shares