হেলেনা জাহাঙ্গীরের দুই সহযোগী কারাগারে

প্রকাশিত: ৭:৫১ অপরাহ্ণ, আগস্ট ৮, ২০২১

হেলেনা জাহাঙ্গীরের দুই সহযোগী কারাগারে

ডায়ালসিলেট ডেস্ক::আওয়ামী লীগ থেকে বহিষ্কৃত হেলেনা জাহাঙ্গীরের অন্যতম দুই সহযোগী জয়যাত্রা ফাউন্ডেশনের ডিজিএম ও জয়যাত্রা টিভির জিএম (অ্যাডমিন) হাজেরা খাতুন এবং জয়যাত্রা টিভির প্রতিনিধি সমন্বয়ক সানাউল্লাহ নূরীকে কারাগারে পাঠানোর আদেশ দিয়েছেন আদালত। রোববার ঢাকা মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট নিভানা খায়ের জেসি তাদের জামিন আবেদন নামঞ্জুর করে কারাগারে পাঠানোর আদেশ দেন।
এর আগে তিন দিনের রিমান্ড শেষে আসামিদের আদালতে হাজির করে কারাগারে আটক রাখার আবেদন করে পুলিশ। হাজেরা খাতুনের পক্ষে অ্যাডভোকেট ফিরোজুর রহমান মন্টু এবং সানাউল্লাহ নূরীর পক্ষে অ্যাডভোকেট আমানুল করিম লিটন জামিন আবেদন করেন। রাষ্ট্রপক্ষ থেকে জামিনের বিরোধিতা করা হয়। উভয় পক্ষের শুনানি শেষে আদালত তাদের কারাগারে পাঠানোর আদেশ দেন।
এর আগে গত ৪ঠা আগস্ট তাদেরকে পল্লবী থানায় দায়ের করা প্রতারণার মামলার সুষ্ঠু তদন্তের জন্য তাদের সাত দিনের রিমান্ডে নিতে আবেদন করা হয়। শুনানি শেষে ঢাকা মহানগর হাকিম দেবদাস চন্দ্র অধিকারী তাদের তিন দিন করে রিমান্ড মঞ্জুর করেন। তার আগে গত ৩রা আগস্ট ভোরে রাজধানীর গাবতলী এলাকায় অভিযান চালিয়ে এই দুজনকে আটক করা হয়।।

0Shares