মাগুরায় আধিপত্য বিস্তার নিয়ে সংঘর্ষে দুই ভাইসহ নিহত ৪

প্রকাশিত: ১০:১৪ পূর্বাহ্ণ, অক্টোবর ১৬, ২০২১

ডায়ালসিলেট ডেস্ক::মাগুরা সদরে আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে একই পরিবারে আপন দুই ভাইসহ চারজন নিহত হয়েছেন। আহত হয়েছেন অন্তত ২০ জন। আহতদের সদর হাসপাতাল ভর্তি করা হয়েছে।

শুক্রবার (১৫ অক্টোবর) বিকেলে উপজেলার জগদল ইউনিয়নের ৩ নম্বর ওয়ার্ডের দুই মেম্বর প্রার্থী সমর্থকদের মধ্যে সংঘর্ষে এ হতাহতের ঘটনা ঘটে।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা গেছে, আগামী ১১ নভেম্বর ইউনিয়ন পরিষদ (ইউপি) নির্বাচনকে কেন্দ্র করে ৩ নম্বর ওয়ার্ডের মেম্বর প্রার্থী নজরুল ইসলাম ও সৈয়দ হাসানের সমর্থকদের মধ্যে দ্বন্দ্ব চলে আসছিল। শুক্রবার বিকেলে নজরুল সমর্থকরা প্রতিপক্ষ সৈয়দ হাসানের সমর্থকদের ওপর অতর্কিত হামলা করেন। এ সময় হামলাকারীরা রহমান মোল্যা (৫৪), সবুর মোল্যা (৫২), কবির মোল্যাকে (৫০) কুপিয়ে হত্যা করেন। পরে সৈয়দ হাসানের সমর্থকরা নজরুল গ্রুপের ইমরান হোসেনকে (২৫) কুপিয়ে হত্যা করেন বলে স্বজনদের অভিযোগ।

নাম প্রকাশে অনিচ্ছুক স্থানীয় এক ব্যক্তি জানান, বুধবার (১৩ অক্টোবর) জগদল ডাকুর ভিটায় মনু নামের একজনকে গুরুতর জখম করা হয়। ওই ঘটনার জের ধরে শুক্রবার সংঘর্ষ বাধে। গ্রামে এখন লুটপাট চলছে।

চারজন নিহতের বিষয়টি নিশ্চিত করে অতিরিক্ত পুলিশ সুপার কামরুল হাসান বলেন, ঘটনাস্থলে অতিরিক্ত পুলিশ মোতায়েন করা হয়েছে। পরিস্থিতি এখন শান্ত রয়েছে।

ডায়ালসিলেট এম/

0Shares