নিজ গ্রামে পুর্নসমর্থন পেলেন চেয়ারম্যান প্রার্থী তোয়াজিদুল হক তুহিন

প্রকাশিত: ৯:৩২ পূর্বাহ্ণ, অক্টোবর ৩০, ২০২১

নিজ গ্রামে পুর্নসমর্থন পেলেন চেয়ারম্যান প্রার্থী তোয়াজিদুল হক তুহিন

ডা্য়ালসিলেট ডেস্ক;:আসন্ন উপজেলার ৬নং দক্ষিণ সুরমা লালাবাজার ইউনিয়ন পরিষদ নির্বাচন কে সামনে রেখে দক্ষিণ সুরমার করসনা নিজ গ্রামে জনসাধারণ, ব্যবসায়ীসহ সকল শ্রেণি পেশার মানুষের সাথে নিয়ে নির্বাচনী উঠান বৈঠক করেছেন এককালীন রাজপথ কাঁপানো তুখোড় ছাত্রলীগ নেতা, তোয়াজিদুল হক তুহিন। আওয়ামীলীগ মনোনীত নৌকা মার্কার নমিনী এবং বর্তমান জনসেবার কারণে সাধারণ মানুষের কাছে তিনি আস্থাভাজন ব্যক্তি হিসেবে ব্যাপক সুপরিচিতি লাভ করেছেন এবং একজন উদীয়মান ব্যক্তি হিসেবে দীর্ঘদিন ধরে তিনি নিজেকে ব্যস্ত রেখেছেন সাধারণ মানুষের সেবায়। সাধ্য অনুযায়ী সাহায্য করছেন সাধারণ মানুষদের। করোনা এই মহা দূর্যোগের শুরু থেকে তিনি তার সাধ্য অনুযায়ী সাধারণ মানুষের পাশে থেকে বিভিন্ন ধরনের সাহায্য সহযোগিতা করে গেছেন। তিনি নিজেকে মানুষের সেবায় উৎসর্গ করে দিতে চান।তাই তিনি এবারের নির্বাচনে নিজ গ্রামসহ এলাকার পুর্নসমর্থন পেলেন ।চেযারম্যান প্রার্থী তোয়াজিদুল হক তুহিনের সমর্থনে তার নিজ গ্রাম করসনায় গতকাল শুক্রবার রাত ৮ গটিকায় উঠান বৈঠকে তাকে এ সমর্থন দেন।

উঠান বৈঠকে স্থানীয় সাধারণ জনগণ বলেন, তিনি তাদের সকল বিপদে আপদে এগিয়ে আসেন দিন-রাত যখনই চাই আমরা তাকে পাশে পাই। আগামী ৬নং দক্ষিণ সুরমা লালাবাজার ইউনিয়ন পরিষদ উন্নয়নের স্বার্থে সৎ,সাহসী,সমাজ সেবক  কে চেয়ারম্যান হিসেবে দেখতে চাই।

চেয়ারম্যান পদপ্রার্থী তোয়াজিদুল হক তুহিন বলেন, ৬নং লালাবাজার ইউনিয়ন পরিষদ একটি অত্যাধুনিক ও মডেল ইউনিয়নে উন্নতি করতে চাই।আমি আমার নির্বাচনী এলাকার জনগণের সেবা করার সুযোগ চাই। প্রতিটি ওয়ার্ডের সকল ভোটার ভাই ও বোনদের কাছে আহ্বান জানাই আপনারা আমাকে সহযোগিতা করবেন ইনশাআল্লাহ।

বিশেষ করে আপনারাই আমার একেকজন কর্মী। আমি আপনাদের সাথে নিয়ে সামনের দিন গুলিতে এগিয়ে যেতে চাই। আমি চাই আপনারা সব সময় আমার (ঠিক-ভুল) গুলি ধরে দিবেন। নির্বাচনী উঠান বৈঠকে এলাকার গণ্যমান্য ব্যক্তিবর্গ সহ সাধারণ মানুষদের সাথে নিয়ে দোয়া ও মোনাজাত এর মধ্য দিয়ে উঠান বৈঠক শেষ হয়।

0Shares