মেহেরপুরে নির্বাচনী সহিংসতায় ২ ভাই নিহত

প্রকাশিত: ১১:২২ পূর্বাহ্ণ, নভেম্বর ৮, ২০২১

মেহেরপুরে নির্বাচনী সহিংসতায় ২ ভাই নিহত

ডায়ালসিলেট ডেস্ক::মেহেরপুর জেলার গাংনী উপজেলার কাথুলী ইউনিয়নের লক্ষ্মীনারায়ণপুর ধলা গ্রামে ইউপি নির্বাচনকে কেন্দ্র করে দুই সহোদর নিহত হয়েছেন। নিহতরা হলেন- লক্ষ্মীনারায়ণপুর গ্রামের জাহারুল ইসলাম (৫০) ও তার ভাই সাহাদুল ইসলাম (৪৮)। এ ঘটনায় আহত হয়েছেন আরও অর্ধশতাধিক। আজ সকাল ৯টার দিকে লক্ষ্মীনারায়ণপুর ধলা গ্রামে হতাহতের ঘটনা ঘটে।

স্থানীয়রা জানান, সকালে কাথুলী ইউপি নির্বাচনে ৭নং ওয়ার্ডের দুই মেম্বার প্রার্থী আজমাইন হোসেন ও তার প্রতিদ্বন্দ্বী প্রার্থী আতিয়ার রহমানের কর্মীদের মধ্যে ভোট চাওয়াকে কেন্দ্র করে সংঘর্ষ বাধে।

প্রার্থী আজমাইন হোসেন টুটুলের লোকজন ভোট চাইতে গেলে আতিয়ারের কর্মীরা বাধা প্রদান করেন। এসময় দু’পক্ষের লোকজনের মধ্যে সংঘর্ষ সৃষ্টি হয়। সংঘর্ষে আজমাইন হোসেন টুটুলের ২ জন কর্মী নিহত হয়। এবং উভয়পক্ষের অর্ধশতাধিক মানুষ আহত হয়। আহতদের মধ্যে ৪ জন আশঙ্কাজনক রয়েছে।আহতদের গাংনী, মেহেরপুর ও কুষ্টিয়া মেডিকেল কলেজ হাসপাতালে নেয়া হয়েছে।

গাংনী থানার ওসি বজলুর রহমান নিহতের বিষয়টি নিশ্চিত করেছেন। লাশ উদ্ধার করে থানায় নিয়েছে। এদিকে মেহেরপুর পুলিশ সুপার রাফিউল আলম ঘটনাস্থল পরিদর্শন করেছেন।

ডায়ালসিলেট এম/

0Shares