সিলেট স্ট্রাইকার্সের আইকন মাশরাফি

প্রকাশিত: ১:৫৭ পূর্বাহ্ণ, অক্টোবর ২০, ২০২২

সিলেট স্ট্রাইকার্সের আইকন মাশরাফি

ঘোষণা হলো চার বিদেশির নাম

স্পোর্টস ডেস্ক :: টি-টোয়েন্টি বিশ্বকাপের বিশালতা ও ডামাডোলে অনেকটাই ঢাকা পড়ে আছে বিপিএল উত্তেজনা। তবুও পিছিয়ে নেই বিপিএলের ফ্রাইঞ্চাইজিগুলো। সবার আগে বিপিএলে নিজেদের অস্তিত্ব জানান দিল ফিউচার স্পোর্টস বাংলাদেশ লিমিটেড। তাদের ফ্রাঞ্চাইজি নাম সিলেট স্ট্রাইকার্স। এবারের দল সিলেট স্ট্রাইকার্সের লোগো উন্মেচিত হলো। বুধবার দুপুরে হোটেল সোনারগাঁ প্যান প্যাসিফিকে এক জমকালো অনুষ্ঠানের মধ্য দিয়ে লোগো উন্মোচন করা হলো দলটির।
ফিউচার স্পোর্টসের চেয়ারম্যান সরোয়ার চৌধুরীর উপস্থিতিতে জানানো হয় দেশের সবচেয়ে সফল ও জনপ্রিয় ক্রিকেটার মাশরাফি বিন মর্তুজা এবার সিলেট স্ট্রাইকার্সের আইকন প্লেয়ার।
যদিও বিপিএল গভর্নিং কাউন্সিল আগেই জানিয়ে দিয়েছে, এবার কোনো আইকন খেলোয়াড় নেই। তারপরও ফ্র্যাঞ্চাইজিদের কথা-বার্তায় ধরে নেয়া যায় জাতীয় দলের সাবেক অধিনায়ক ও বিপিএলের সর্বাধিক চারবারের চ্যাম্পিয়ন অধিনায়ক মাশরাফিই সিলেট স্ট্রাইকার্সের এবারের লাইন আপের প্রধান দেশি তারকা ক্রিকেটার। তবে মাশরাফি দলটির নেতৃত্বে থাকবেন কি না, তা জানানো হয়নি।
এদিকে দলটির চার বিদেশি ক্রিকেটারের নামও ঘোষণা করা হয়েছে। পাকিস্তানের স্পিডস্টার মোহাম্মদ আমির, লঙ্কান তারকা অলরাউন্ডার থিসারা পেরেরা ও ধনঞ্জয়া ডি সিলভা এবং কামিন্দু মেন্ডিস এবার শুরু থেকেই দলে থাকবেন বলে জানানো হয়েছে।
জাতীয় দলের সাবেক অধিনায়ক রাজিন সালেহ আলম সিলেট স্ট্রাইকার্সের সহকারি কোচের দায়িত্ব পালন করবেন। আর জাতীয় দলের সাবেক ওপেনার ও ম্যানেজার নাফিস ইকবালকে দেখা যাবে সিলেট স্ট্রাইকার্সের ম্যানেজারের ভূমিকায়।
এছাড়া জাতীয় দলের সাবেক বাঁহাতি পেসার সৈয়দ রাসেলকে করা হয়েছে পেস বোলিং কোচ। জাতীয় দলের আরেক সাবেক পেসার ডলার মাহমুদ ফিল্ডিং কোচের দায়িত্ব পালন করবেন। এছাড়া সাবেক বাঁ-হাতি স্পিনার মুরাদ খান স্পিন বোলিং কোচ হিসেবে কাজ করবেন।

0Shares

এ সংক্রান্ত আরও সংবাদ