মনুমুখে পাকা রাস্তার উদ্বোধন করেছেন নেছার আহমদ এমপি

প্রকাশিত: ৯:১৩ অপরাহ্ণ, মার্চ ২০, ২০২৩

মনুমুখে পাকা রাস্তার উদ্বোধন করেছেন নেছার আহমদ এমপি

ডায়াল সিলেট ডেস্ক ॥ গ্রামের মানুষের সহজ যাতায়াতের জন্য মৌলভীবাজার সদর উপজেলার মনুমুখ ইউনিয়নের ঘোড়াখাল হাজারী বাড়ি থেকে পূর্ব সাধুহাটি পর্যন্ত এক কিলোমিটার দীর্ঘ রাস্তা হেরিং বোন বোল্ড করে দিয়েছে প্রকল্প বাস্তবায়ন অফিস।
এ প্রকল্পে সরকারের ব্যয় হয়েছে ৬৫ লাখ টাকা। সেই সাথে মনুমুখ ইউনিয়নের খিরাউন বাঁধ থেকে রাফিনগর পর্যন্ত এক কিলোমিটার দীর্ঘ রাস্তা পাকাকরণ করা হয়েছে।
সোমবার ২০ মার্চ দুপুরে নতুন এই দুটি রাস্তা পাকাকরণ কাজের উদ্বোধন করেন সংসদ সদস্য ও জেলা আওয়ামী লীগ সভাপতি নেছার আহমদ। ইউপি চেয়ারম্যান এমদাদ হোসেনের সভাপতিত্বে এবং সমাজকর্মী এম এ সামাদ এর সঞ্চালনায় অনুষ্ঠানে বীরমুক্তিযোদ্ধা আব্দুল মুহিত টুটু, সদর উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা আজেদুর রহমান, মৌলভীবাজার জেলা ছাত্রলীগের সাবেক সাবেক সাধারণ সম্পাদক হোসেন মোহাম্মদ ওয়াহিদ সৈকত, মনুমুখ ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি মতিউর রহমান লেফাছ, সাধারণ সম্পাদক মাসুদুর রহমান মসুদ, মনুমুখ ইউনিয়ন যুবলীগের সভাপতি দিলদার মিয়া,মুহিবুর রহমান মবু, রাখাল কর প্রমুখ উপস্থিত ছিলেন।
স্বাগত বক্তব্য রাখেন, ইউপি সদস্য শাহ ইমরান সাজু ও মনুমুখ ইউনিয়ন স্বেচ্ছাসেবকলীগ সভাপতি জসিম উদ্দিন। উদ্বোধনী অনুষ্ঠানে এলাকার গণ্যমান্য ব্যক্তিবর্গরা উপস্থিত ছিলেন।অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে নেছার আহমদ এমপি বলেন, সরকার দেশের উন্নয়নে একদিকে যেমন বড় বড় মেগা প্রকল্প বাস্তবায়ন করেছে। একইভাবে গ্রামীণে মানুষের উন্নয়নে রাস্তাঘাট, ব্রীজ-কালভার্ট, মসজিদ-মাদ্রাসার অবকাঠামো উন্নয়ন করেছে। এসব উন্নয়নের ধারাবাহিকতার জন্য আওয়ামী লীগের নৌকা মার্কায় আবারো ভোট দিতে হবে। প্রধানমন্ত্রী শেখ হাসিনার হাতকে শক্তিশালী করতে হবে।

0Shares

এ সংক্রান্ত আরও সংবাদ