দুর্ঘটনাস্থলে কাজ করায় কালনী এক্সপ্রেস সাড়ে ৪ ঘণ্টা আটকা

প্রকাশিত: ২:৪৪ অপরাহ্ণ, মে ২১, ২০২৩

দুর্ঘটনাস্থলে কাজ করায় কালনী এক্সপ্রেস সাড়ে ৪ ঘণ্টা আটকা

ডায়াল সিলেট ডেস্ক : মৌলভীবাজারের কমলগঞ্জের লাউয়াছড়া জাতীয় উদ্যানে গতকাল শনিবার ভোরে আন্তনগর উদয়ন এক্সপ্রেস ট্রেন দুর্ঘটনার ঘটে। সেই দুর্ঘটনাকবলিত স্থানে আজ রবিবার সকাল থেকে কাজ করে রেলওয়ে বিভাগ। ফলে সকাল থেকে ঢাকাগামী আন্তনগর কালনী এক্সপ্রেস ট্রেন আটকা পড়ে শমসেরনগর ও ভানুগাছ রেলওয়ে স্টেশনে। সকাল ৭টা ৫০ মিনিট থেকে দুপুর সাড়ে ১২টা পর্যন্ত ট্রেন আটকা থাকে।

আজ দুপুরে ভানুগাছ রেলওয়ে স্টেশন মাস্টার কবির আহমেদ দেশ রূপান্তরকে বিষয়টি নিশ্চিত করেন।

ট্রেন আটকা পড়ায় দুর্ভোগে পড়েন ঢাকাগামী যাত্রীরা। অনেকে ট্রেন ছাড়তে দেরি হবে ভেবে ট্রেন থেকে নেমে গাড়ি ও বাসে করে চলে যাচ্ছিলেন। ঢাকাগামী যাত্রী সুমন আহমেদ, শাওন মিয়া দেশ রূপান্তরকে বলেন, ‘গতকাল শনিবারও ট্রেন মিস হলো। আজ ট্রেন ছাড়ল সিলেট থেকে ঠিক টাইমে। কিন্তু এখানে এসে শুনি দেরি হবে। তাই সিএনজিচালিত অটোরিকশায় আমরা শ্রীমঙ্গল চলে যাচ্ছি। সেখান থেকে বাসে করে যাব।’

এর আগে, শনিবার লাউয়াছড়া বনের ভেতরে আন্তনগর উদয়ন এক্সপ্রেস ট্রেনের দূর্ঘটনা ঘটলে ছিটকে পড়া ইঞ্জিন ও বগি দুটি রেললাইন থেকে দূরে সরিয়ে রেখে ১৫ ঘণ্টা পর রেল চলাচল স্বাভাবিক করে উদ্ধারকারীরা। আজ রবিবার সকাল থেকে বগিগুলো রেললাইনে তুলে শ্রীমঙ্গল স্টেশন এলাকায় নিয়ে যায় উদ্ধারকারী রিলিফ ট্রেন।

0Shares

এ সংক্রান্ত আরও সংবাদ