অনুমোদনের ২৪ ঘন্টার মধ্যে জুড়ী উপজেলা জাসাসের কমিটি স্থগিত

প্রকাশিত: ৯:৪৭ অপরাহ্ণ, জুন ১৫, ২০২৩

অনুমোদনের ২৪ ঘন্টার মধ্যে জুড়ী উপজেলা জাসাসের কমিটি স্থগিত

ডায়াল সিলেট ডেস্ক : জাতীয়তাবাদী সামাজিক সাংস্কৃতিক সংস্থা-জাসাস মৌলভীবাজার জেলা কর্তৃক জুড়ী উপজেলা শাখার ৩১ সদস্যের কমিটি অনুৃমোদনের ২৪ ঘন্টার মধ্যে কেন্দ্র থেকে উক্ত কমিটি স্থগিত ঘোষণা করা হয়।
দলীয় সূত্রে জানা যায় গত ১৩ জুন মো: মোতাহার হোসেনকে আহ্বায়ক, দেলওয়ার হোসেনকে সদস্য সচিব ও মোয়াজ জাকারিয়া শিপলুকে ১ম যুগ্ম আহ্বায়ক করে জাতীয়তাবাদী সামাজিক সাংস্কৃতিক সংস্থা-জাসাস জুড়ী উপজেলা শাখার ৩১ সদস্যের কমিটি অনুৃমোদন করা হয়। সংগঠনের মৌলভীবাজার জেলা শাখার যুগ্ম আহ্বায়ক জাকির হোসেন-এর সুপারিশে আহ্বায়ক মো: শামসুল ইসলাম রাসেল ও ভারপ্রাপ্ত ১ম যুগ্ম আহ্বায়ক মাকসুদ আশরাফ রুহেল উক্ত কমিটি অনুমোদন করেন। কমিটিকে আগামী ৩ মাসের মধ্যে ইউনিয়ন কমিটি গঠন করে সম্মেলনের মাধ্যমে উপজেলার পূর্ণাঙ্গ কমিটি গঠনের কথা বলা হয়।
কিন্তু এর পরদিন জাসাস কেন্দ্রীয় কমিটির সদস্য (দফতরের চলতি দায়িত্বে) মো: মিজানুর রহমান-এর স্বাক্ষরে মৌলভীবাজার জেলা আহ্বায়ক বরাবরে প্রেরিত পত্রে জুড়ী উপজেলা কমিটি স্থগিতের কথা জানানো হয়। পত্রে উল্লেখ করা হয়, জাসাস জুড়ী উপজেলা শাখার কমিটি জেলা জাসাস-এর সদস্য সচিবের অজান্তে ও তার স্বাক্ষর ছাড়া অনুমোদন দেওয়ার কারণে এবং জেলা জাসাসের সদস্য সচিব এর অভিযোগের প্রেক্ষিতে নির্দেশিত হয়ে জুড়ী উপজেলা কমিটি স্থগিত করা হলো। আলোচনার মাধ্যমে পরবর্তি সিদ্ধান্ত গ্রহণ করা হবে।
জানতে চাইলে জাসাস মৌলভীবাজার জেলা শাখার আহ্বায়ক মো: শামসুল ইসলাম রাসেল বলেন, অনুমোদিত কমিটিতে জেলা সদস্য সচিবের স্বাক্ষর ছিল না। তাছাড়া অন্তর্গত কিছু কারণে কেন্দ্র কর্তৃক জুড়ী উপজেলা কমিটি সাময়িক সময়ের জন্য স্থগিত করা হয়েছে। কেন্দ্র আমাদের ডেকেছে। আলোচনার পর ১/২ দিনের মধ্যে বিস্তারিত জানানো হবে।

0Shares

এ সংক্রান্ত আরও সংবাদ