মৌলভীবাবাজার ৩ আসনের সদস্য সদস্য নেছার আহমদকে সৎ সাটিফিকেট দিয়ে নৌকা দিয়েছেন-প্রধানমন্ত্রী

প্রকাশিত: ৩:২৭ অপরাহ্ণ, জুন ১৫, ২০২৩

মৌলভীবাবাজার ৩ আসনের সদস্য সদস্য নেছার আহমদকে সৎ সাটিফিকেট দিয়ে নৌকা দিয়েছেন-প্রধানমন্ত্রী

ডায়াল সিলেট ডেস্ক :  মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা মৌলভীবাবাজার ৩ আসনের সদস্য সদস্য নেছার আহমদকে সৎ সাটিফিকেট দিয়ে নৌকা দিয়েছেন। মাননীয় প্রধানমন্ত্রী লক্ষ লক্ষ মানুষ এর সামনে বলেছেন আমি একজন সত্য ও ভাল মানুষকে মনোনয়ন দিয়েছেন। পদ পদবি ও ক্ষমতার ভাগীদার হতে চায় অনেকেই।ক্ষমতার জন্য নীতি নৈতিকতা আদর্শচ্যূৎ হয়ে মৌলভীবাজারের কথিত ভাগ্য বিধাতা সেজে দমন পীড়ন অত্যাচারের বিভৎস ইতিহাস লেখা আছে অনেকের রাজনৈতিক ঝুলিতেই।মৌলভীবাবাজার ৩ আসনের সদস্য সদস্য নেছার আহমদ একজন নিরীহ মানুষ। বাড়িতে সকাল ৮টা থেকে উনার বাড়িতে দেখবেন সাধারন জনগন বিভিন্ন সমস্যা নিয়ে উপস্থিত আর উনি উনার বারান্দায় সকাল ৭টা থেকে বসে মানুষের সমস্যা সমাধানের চেষ্টা করেন। অনেকেই মৌলভীবাজার -৩ আসনের জনগনকে বাড়ির চাকর বা প্রজা মনে করে আর নিজেকে মনে করে জমিদার বা প্রভু। তৃণমূল থেকে ঘাম ঝরিয়ে উঠে এসে লড়াই সংগ্রাম আন্দোলন ফাঁসীর সাজানো মঞ্চ পেরিয়ে উত্তাল বাঁধভাঙ্গা জনতার ভালবাসার ইতিহাসের একজনই, তিনি হচ্ছেন,মৌলভীবাজার -রাজনগর ৩ আসনের এমপি ও জেলা আ.লীগের  সভাপতি নেছার আহমেদ এমপি।জনসেবাকে পছন্দ করি বলেই জনগণের ভোটেই নির্বাচিত একজন জনপ্রতিনিধি বা জনগণের সেবক হিসেবে জনগণই নির্ধারণ করেছেন। সততা ও নিষ্ঠার সাথে পালন করছি। জনগণ প্রদত্ত সে সুনাম আমার নির্বাচনী এলাকায় রয়েছে। এলাকার জনগণের সাথে সুসম্পর্ক আমার পূর্ব পুরুষ থেকেই বিদ্যমান। একজন সৎ,সচ্ছ্ব এবং ভাল মনের মানুষ। যার দিকে চেয়ে থাকে দলের অবহেলিত নিপিড়ীত এবং সাধারন গরিব দুঃখী মানুষ যাদের জন্য তিনি কোন হাইব্রিডদের অপকর্মের আশ্রয় প্রশ্রয় দেন না। কখনো তো উনাকে মানুষের সাথে দুর্ব্যবহার করতে দেখি নাই। তবে হ্যা উনাকে শাসন করতে দেখেছি ন্যায়ের পক্ষে চলতে।
আমরা তৃনমুল আওয়ামীলীগ হয়ে চ্যালেঞ্জ করছি উনি কোন অপকর্ম করেন না অপকর্মকে প্রশ্রয় দেন না।
মাননীয় প্রধানমন্ত্রী মৌলভীবাজার জেলার আমার সংসদীয় আসনের প্রত্যেক ইউনিয়নের অবকাঠামো উন্নয়নের জন্য টি আর ,কাবিটা ,কাবিখা ও বিশুদ্ধ পানি সরবরাহের জন্য ডিপ টিউবওয়েলসহ,উন্নয়নমুলক বিভিন্ন বরাদ্ধ প্রত্যেক ইউনিয়নের আওয়ামীলীগের সভাপতি, সেক্রেটারি এবং চেয়ারম্যানের অনুকুলে বন্টন করতে চাই ।

যাদের হাতে এখনো লেগে আছে রক্তের দাগ,ষড়যন্ত্রের বীজ থেকে যাদের জন্ম,আয়েশী জীবনে যাদের নিত্য বসবাস নেছার আহমেদ এমপি তেমন কোন ব্যক্তিত্ব নন।

লাখো কোটি জনতার নির্ভেজাল ভালবাসা ও সুদীর্ঘ বছরের লড়াই সংগ্রামের সোনালী ফসল নেছার আহমেদ এমপি।

যিনি সোনার চামচ মুখে দিয়ে জন্ম নেননি বরং কৃষক পিতা ও রাঁধুনী মায়ের অজ গ্রামের কাঁদা মাটি মাখা একজন খাঁটি সোনা।

মৌলভীবাজার -রাজনগর ৩ আসন ও জেলার রাজনীতির শীর্ষ পাদপীঠে উঠে এসে ক্ষমতাকে উপভোগ করতে চান অনেকেই।স্বপ্নের খায়েশ নিয়ে বসন্তের কোকিলের মত অনেকের উপস্থিতি আছে এই জনপদে।অনেকেই রাজনীতির পিছনের দরজা দিয়ে ঢুকে মিথ্যা ও ষড়যন্ত্রের বীজ বপন করে সততার উজ্জ্বল আলো নিভিয়ে দিয়ে নিকশ আঁধারে নিপতিত করে ফায়দা লুটতে চায়।

কিন্তু ক্ষমতায় থেকেও ক্ষমতার বাহাদুরি না দেখিয়ে চারণের বেশে সার্বক্ষণিক মানুষের পাশে থাকা নেতা একজনই।তিনি নিঃসন্দেহে নেছার আহমেদ এমপি।

মৌলভীবাজার -রাজনগর ৩ আসনের এমপি নেছার আহমেদ ছাড়া অন্য কোন রাজনৈতিক নেতা নেই, যার ঝুলিতে এমন একটি দৃশ্যও সংযোজিত আছে।অথচ তারা জনসেবকের তকমা গায়ে লাগিয়ে বসন্তের কোকিলের মত ময়ূরপুচ্ছ লাগিয়ে নিজেদের ঘৃনিত অতীত চেপে রেখে ক্ষমতার ভাগ বসাতে উন্মাদনা ছড়ান বছরের পর বছর।

তারা জানে না জনগন এত বোকা নয়। আগামী জাতীয় নির্বাচনকে ঘিরে প্রকাশ্য অপ্রকাশ্যে চেষ্টা তদবির আর বিশেষ মহলের আশীর্বাদ পেতে ছুটাছুটি আছে অনেকেরই।কিন্তু চিটা যেমন ধানে রুপান্তর করা যায় না তেমনি জনআস্থা আর বিশ্বাস তৈরি না করে কুটচাল ও পেশীশক্তির ব্যবহার করে সত্যের আলো নিভিয়ে ফেলা যায় না।
সাংগঠনিক অদক্ষ রাজনৈতিক দিয়ে রাজনীতির মাঠ দখলে রেখে সোনালী অর্জন ঘরে তোলা যায় না, এই চরম সত্যটি তাদের উপলব্ধিতে নেই।
যারা উইকেট পতনের স্বপ্নদ্রষ্টা তারা জনসেবকের আড়ালে আরও একটি নিষ্পেষনের ইতিহাসের জনক হতে চায়,যা অসম্ভব এবং অবাস্তব।

0Shares

এ সংক্রান্ত আরও সংবাদ